nusrat jahan

Nusrat Jahan: ‘নতুন শুরু’, ‘নতুন ভূমিকা’-র কথা ঘোষণা অন্তঃসত্ত্বা নুসরতের!

তাঁর অন্তঃসত্ত্বা থাকাকালীন দিনগুলির কথা কখনও প্রকাশ্যে বলেননি নুসরত। কিন্ত রবিবার সেই আনন্দ আর ধরে রাখতে পারলেন না অভিনেত্রী-সাংসদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ২১:৫৪
Share:

নুসরত জাহান

আর মাত্র কয়েকটি দিন। তার পরেই মা হবেন নুসরত জাহান। আগত মাতৃত্বের আনন্দ তাঁর সাম্প্রতিক সমস্ত পোস্টেই দৃশ্যমান। কোনও দিন তাঁর আগত সন্তানের বাবার পরিচয় বা তাঁর অন্তঃসত্ত্বা থাকাকালীন দিনগুলির কথা বলেননি নুসরত। কিন্ত রবিবার সেই আনন্দ আর ধরে রাখতে পারলেন না অভিনেত্রী-সাংসদ।

Advertisement

তিনটি ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। কার্টুনের ছাপ তাঁর পোশাকে। সঙ্গে লিখলেন, ‘সুন্দর দিনগুলি দিকে এগোচ্ছি।’ তার নীচে হ্যাশট্যাগে লেখা, ‘নতুন শুরু’, ‘নতুন ভূমিকা’, ‘সামনের সেই দিনগুলির দিকে তাকিয়ে’, ইত্যাদি। ক্যাপশন এবং হ্যাশট্যাগে স্পষ্ট, মায়ের ভূমিকায় নিজেকে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন তিনি।

অন্য দিকে ঠিক একই সময়ে তিনটি ছবি পোস্ট করেছেন যশ দাশগুপ্ত। শুরু থেকেই জল্পনা, নুসরতের আগত সন্তানের বাবা যশ। তাই সন্তানের জন্মের দিক কয়েক আগে তাঁর দিকে নজর নেটাগরিকদের। দু’জনের ছবি দেখে মনে হচ্ছে, তাঁরা সম্ভবত একই জায়গায় রয়েছেন। কিন্তু প্রতি বারের মতো এ বারও আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন। যশ তাঁর ছবিগুলির নীচে লিখেছেন, ‘রবিবারের খুশির আমেজ’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন