nusrat jahan

ইনস্টাগ্রামে নুসরতের স্বামী নিখিল জৈন তাঁর অ্যাকাউন্ট ‘প্রাইভেট’ করলেন

নুসরতকে জড়িয়ে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতেই কি এই পদক্ষেপ নিখিলের? 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১৯:৫৮
Share:

বিতর্ক এড়াতেই এই পদক্ষেপ নিখিলের?

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘প্রাইভেট’ করে দিলেন নুসরত জাহানের স্বামী নিখিল জৈন। অর্থাৎ ইনস্টাগ্রামে যে কোনও ব্যক্তি নিখিলের করা পোস্ট আর দেখতে পাবেন না। শুধুমাত্র নিখিলের ‘ফলোয়ার’-এর তালিকায় থাকা নেটাগরিকরাই দেখতে পাবেন তাঁর পোস্ট করা ছবি, ভিডিয়ো, স্টোরি ইত্যাদি।

Advertisement

স্ত্রী নুসরত জাহানের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের পর থেকেই শিরোনামে নিখিল। নেটমাধ্যমের তার অধিকাংশ পোস্টকে নিয়ে চলেছে অবিরত কাটাছেঁড়া। ভালবাসা দিবসের দিন একটি পোস্ট নতুন করে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন নিখিল। নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘দেখতে পাচ্ছি, একজন বদলে গিয়ে অন্য মানুষে পরিণত হয়েছে। আমি এখনও সেই আগের মতোই আছি’। নেটাগরিকদের একাংশ ধরেই নিয়েছিলেন, নুসরতকে উদ্দেশ্য করে এই বার্তা দিয়েছিলেন নিখিল। কেউ কেউ তাঁর জন্য আবার সান্ত্বনা বাক্যও লিখেছিলেন পোস্টের কমেন্ট বক্সে।

নুসরতকে জড়িয়ে এ ধরনের বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতেই কি এই পদক্ষেপ নিখিলের?

Advertisement

এর আগে বিতর্ক এবং নেতিবাচক মন্তব্য থেকে গা বাঁচাতে ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংহ। তবে নিখিল আরও এক ধাপ এগিয়ে নিজের অ্যাকাউন্টেই তালা ঝুলিয়ে দিলেন।

অ্যাকাউন্ট ‘প্রাইভেট’ করলেন নিখিল।

টলিপাড়ায় গুঞ্জন, নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন নিখিল। এই খবরকে যদিও ‘ভুয়ো’ বলে নস্যাৎ করে দিয়েছেন নুসরত। অন্য দিকে, নিখিলের মুখেও আপাতত কুলুপ। সময় এলেই এ বিষয়ে মন্তব্য করবেন বলে জানিয়েছিলেন নিখিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন