bollywood

‘পুজো দিতে যাচ্ছ না জগিংয়ে?’ চরম ট্রোলের শিকার অজয়-কাজল কন্যা

দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় কাজল এবং অজয় দেবগণের মেয়ে নাইসাকে এ সবই মন্তব্য করে চলেছেন নেটিজেনদের একাংশ। কারণ, মন্দিরে পুজো দিতে গিয়ে ক্রপ টপ পরেছিল সে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৯ ১৭:০৮
Share:

দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কাজল এবং অজয় দেবগণের মেয়ে নাইসা। ছবি: সোশ্যাল মিডিয়া

‘আমি যদি এ রকম জামা পরে মন্দিরে যেতাম বাবা আমায় জোরে চড় মারত’, ‘মন্দির যাচ্ছ না কি জগিং করতে?’ ‘এ ভাবে কেউ মন্দিরে যায়!’... দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় কাজল এবং অজয় দেবগণের মেয়ে নাইসাকে এ সবই মন্তব্য করে চলেছেন নেটিজেনদের একাংশ। কারণ, মন্দিরে পুজো দিতে গিয়ে ক্রপ টপ পরেছিল সে।

Advertisement

নীল ডেনিমের সঙ্গে স্লিভলেস হলদে ক্রপ টপ। কপালে চন্দনের টিপ। হাতে পুজোর সরঞ্জাম। বাবা অজয় দেবগণের সঙ্গে পুজো দিতে গিয়েছিলেন নাইসা।

সেলেব কন্যা, তাই পাপারাৎজির চোখ পৌঁছে গিয়েছিল সেখানেও। ফ্রেমবন্দিও হন কাজল কন্যা।

Advertisement

আরও পড়ুন: টিকটকে ‘শ্রীদেবী’র নাচ দেখেছেন?

নাইসার প্রতি আসতে থাকে একের পর এক নেতিবাচক মন্তব্য। ছবি:সোশ্যাল মিডিয়া

আরও পড়ুন: বাঙালি টাক দেখার জন্যই মানুষ ‘টেকো’ দেখবে’, বললেন পরিচালক অভিমন্যু

এই অবধি সব ঠিকই ছিল। কিন্তু নাইসার ওই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় ওঠে। নাইসার প্রতি আসতে থাকে একের পর এক নেতিবাচক মন্তব্য। অবশ্য অনেকে আবার নাইসার পাশে দাঁড়িয়ে বলেন, ‘মন্দির বলেই কি ট্র্যাডিশনাল জামাকাপড় পরতে হবে? অন্তরের শ্রদ্ধাই আসল। জামাকাপড় যা-ই হোক না কেন।’এর আগেও একাধিক বার সমালোচনার মুখে পড়তে হয়েছে নাইশা দেবগণকে। কখনও পোশাক নিয়ে আক্রমণ করা হয় তাঁকে, আবার কখনও মেকআপ নিয়ে তোপের মুখে পড়তে হয় কাজল তনয়াকে। যদিও ট্রোলকে কোন ওদিনই বিশেষ পাত্তা দেননি দেবগণ পরিবার। তাই এ ঘটনাতেও নাইসা-অজয়-কাজল কেউই কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন