entertainment News

কেটি-অরল্যান্ডোর নগ্ন ছবি প্রকাশ্যে!

তাঁদের প্রেম নিয়ে পেজ-থ্রিতে গত কয়েক মাস ধরেই তুমুল চর্চা হচ্ছিল। কিন্তু তাঁরা এ নিয়ে কোনও কথাই বলেননি। সম্প্রতি ইতালিতে ছুটি কাটাতে গিয়ে পাপারাত্‌জিদের ফ্রেমবন্দি হলেন তাঁরা। সেই ছবি এখন ওয়েব দুনিয়ায় ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৬ ১৩:২৯
Share:

তাঁদের প্রেম নিয়ে পেজ-থ্রিতে গত কয়েক মাস ধরেই তুমুল চর্চা হচ্ছিল। কিন্তু তাঁরা এ নিয়ে কোনও কথাই বলেননি। সম্প্রতি ইতালিতে ছুটি কাটাতে গিয়ে পাপারাত্‌জিদের ফ্রেমবন্দি হলেন তাঁরা। সেই ছবি এখন ওয়েব দুনিয়ায় ভাইরাল। তাঁরা হলেন মার্কিন গায়িকা কেটি পেরি এবং ব্রিটিশ অভিনেতা অরল্যান্ডো ব্লুম।

Advertisement

এই সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আসে ২০১৬-এর গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের অনুষ্ঠানের সময়। তারপর বিভিন্ন জায়গায় এক সঙ্গে গিয়েছেন তাঁরা। তবে এটাই তাঁদের প্রথম ভ্যাকেশন। ইতালির একটি প্রাইভেট দ্বীপে গত কয়েক দিন ধরে ছুটি কাটাচ্ছিলেন তাঁরা। সেখানেই তাঁদের বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তোলেন পাপারাত্‌জিরা। কখনও যুগলে বিচে শুয়েছিলেন, কখনও সমুদ্রে ভেলা নিয়ে ভেসেছেন, কখনও বা রোমান্টিক ডিনারে ব্যস্ত ছিলেন এই জুটি। সেই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। আপনিও দেখুন কেটি-অরল্যান্ডোর সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

আরও পড়ুন, শ্রীদেবীর মেয়ের চুমুর ছবি ভাইরাল!

Advertisement

এই ছবি এখন ভাইরাল।— টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন