Deepika Padukone

Deepika-Ranveer: নারকেল ফাটিয়ে, আরতি করে, যজ্ঞ করে নতুন বাড়িতে প্রবেশ দীপিকা-রণবীরের

নতুন বাড়ি কিনেছেন তাঁরা, খবর ছিলই। জন্মাষ্টমীর দিন নতুন বাড়িতে প্রবেশ করলেন দীপিকা-রণবীর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১২:২৮
Share:

জন্মাষ্টমীর দিন নতুন গৃহে প্রবেশ করলেন রণবীর-দীপিকা।

আলিবাগে ২২ কোটি টাকা দিয়ে বাড়ি কিনেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। বেশ কিছু দিন ধরেই এই একটা খবরে সরগরম মায়ানগরী। অবসর পেলে, কিংবা ছুটি কাটাতে ইচ্ছা হলেই চলে যাওয়া যাবে এই বাড়িতে। এটাই মুখ্য উদ্দেশ্য। তবে নতুন বাড়ি নিয়ে কিছুই বলেননি নায়ক-নায়িকা।

Advertisement

হোমের আগুন জ্বলছে। দু’হাত জড়ো করে বসে আছে রণবীর এবং দীপিকা। আরতি করছেন, নারকেল ফাটাচ্ছেন।

সেই প্রমাণই পাওয়া গেল রণবীরের ইনস্টাগ্রামে। হোমের আগুন জ্বলছে। দু’হাত জড়ো করে বসে আছে রণবীর এবং দীপিকা। আরতি করছেন, নারকেল ফাটাচ্ছেন। নিজের বাড়ি তৈরির স্বপ্ন থাকে অনেকেরই। সেই স্বপ্নের বাড়ি যখন বাস্তব রূপ নেয়, সেই অনুভূতি একদমই অন্য। রণবীরের ছবি বলে দিল সেই অনুভূতির কথাই। স্বপ্নের বাড়ির দরজা খুলে প্রবেশ করছেন স্বামী-স্ত্রী। জন্মাষ্টমীর দিন নতুন গৃহে প্রবেশ করলেন তাঁরা।

উপস্থিত ছিলেন তাঁদের পরিবারের সদস্যরাও। শাহরুখ, সলমন-সহ বলি তারকাদের অনেকেরই বাড়ি আলিবাগে। কিছু দিন আগে শাহরুখ খানের বাড়ির পাশেই ১১৯ কোটি টাকা দিয়ে বড় অ্যাপার্টমেন্ট কিনেছেন রণবীর সিংহ এবং তাঁর বাবা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বান্দ্রার সেই নতুন বাড়িতেই পরিবারকে নিয়ে থাকবেন রণবীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন