Bollywood

নুড ফটোশুট করা নিশাকে আজ কেমন দেখতে?

এককালের সেক্স বম্ব। বলিউড অন্তত তাঁকে সেই তকমাই দিয়েছিল। সৌজন্যে পরিচালক রামগোপাল ভর্মা। উর্মিলা মাতন্ডকর বা অন্তরা মালির মতো তিনিও ছিলেন রামুর নতুন আবিষ্কার। তিনি নিশা কোঠারি। প্রথমে রামগোপালের ‘আগ’ পরে ‘সরকার’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল নিশাকে। হিন্দি ছবির পাশাপাশি তেলুগু, তামিল ও কন্নড় ছবিতেও অভিনয় করেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৬ ১০:৪৮
Share:

এককালের সেক্স বম্ব। বলিউড অন্তত তাঁকে সেই তকমাই দিয়েছিল। সৌজন্যে পরিচালক রামগোপাল ভর্মা। উর্মিলা মাতন্ডকর বা অন্তরা মালির মতো তিনিও ছিলেন রামুর নতুন আবিষ্কার।
তিনি নিশা কোঠারি। প্রথমে রামগোপালের ‘আগ’ পরে ‘সরকার’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল নিশাকে। হিন্দি ছবির পাশাপাশি তেলুগু, তামিল ও কন্নড় ছবিতেও অভিনয় করেন তিনি। ২০০৯-এ বলিউড শেষবারের মতো দেখেছে নিশাকে। সে সময় একটি নগ্ন ফটোশুটেও দেখা গিয়েছিল তাঁকে। সেই ছবি সে সময় ভাইরাল হয়েছিল। বিতর্ক ছিল নিশার নিত্যসঙ্গী। তার পর কি তিনি হারিয়ে গেলেন? বড়পর্দায় তো ভ্যানিশ হয়ে গিয়েছেন। কিন্তু এখন কী করছেন নিশা? তাঁকে দেখতেই বা কেমন হয়েছে?
সম্প্রতি দিল্লিতে অনুষ্ঠিত এক সেলিব্রিটি ফুটবল ম্যাচে দেখা গিয়েছে নিশাকে। বাবা রামদেব বা রণবীর কপূর সেই ম্যাচের মূল ফোকাস কেড়ে নিলেও পেজ-থ্রির নজর পড়েছে নিশার দিকেও। সে দিনের ‘সেক্স বম্ব’-এর সঙ্গে আজকের নিশার মিল খুব কম। শোনা যাচ্ছে ফের বড়পর্দায় কামব্যাক করার চেষ্টা করছেন নায়িকা।

Advertisement


এখন যেমন দেখতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন