Dev Adhikari

Dev: রুক্মিণীর পরিবারের কোন সদস্য অভিনেতা দেবকে পছন্দ করে না জানেন?

কী করেছিলেন দেব, যাতে তাঁকে মারতে উদ্যত হয়েছিল সেই সদস্য? টলিউডের জনপ্রিয় জুটি রুক্মিণী এবং দেবের পারিবারিক কাহিনির এক ঝলক নেটমাধ্যমে।।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৭:৪২
Share:

রুক্মিণী মৈত্র এবং দেব

চার হাত এখনও এক হয়নি। প্রেমিক-প্রেমিকার পরিবারে এখনই পছন্দ-অপছন্দের অবকাশ এল কী করে? টলিউডের জনপ্রিয় জুটি রুক্মিণী মৈত্র এবং দেবের পারিবারিক কাহিনির এক ঝলক নেটাগরিকদের সামনে এল সম্প্রতি।

Advertisement

দেবের জনপ্রিয়তার কারণ কেবল তাঁর ছবি নয়, তাঁর জনসেবাও বটে। নেটমাধ্যমের সাহায্যে ও সরাসরি হাজির হয়ে মানুষের সাহায্য করতে তৎপর সাংসদ। সম্প্রতি কোভিড রোগীদের খাওয়া দাওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি। তবে এমন কী হল, যাতে রুক্মিণীর পরিবারের সদস্যের অপছন্দের পাত্র হয়ে উঠলেন দেব?

একটি ভিডিয়ো দেখা গিয়েছে অভিনেতা-সাংসদ দেবের ইনস্টাগ্রাম প্রোফাইলে। সেখানেই মিলল সমস্ত উত্তর। রুক্মিণীর দাদার মেয়ের বিরাগভাজন হয়েছেন অভিনেতা। তার কারণও রয়েছে বটে। খুদে মেয়েটি ছবি আঁকতে বসেছিল। তাকে বিরক্ত করছিলেন দেব। তার রং নিয়ে নিতেই চিৎকার করে কেঁদে ওঠে রুক্মিণীর ভাগ্নি। তা দেখে দেব হেসে ওঠেন। যিনি ভিডিয়ো করছিলেন, তাঁর হাসির আওয়াজও শোনা যায়। মেনে নিতে পারেনি শিশু। খাতা তুলে মারতে ওঠে দেবকে। সেই দেখে দেব মজা করে তাকে বলেন, ‘‘এ কী! কী করছ? তোমার শিক্ষক-শি‌ক্ষিকারা কী দেখবেন? বই-খাতা দিয়ে মানুষকে মারো তুমি?’’

Advertisement

ভিডিয়ো দেখে প্রতিক্রিয়া না দিয়ে পারেননি রুক্মিণী এবং রুক্মিণীর মা। অভিনেত্রী ‘ওহো’ লিখে পাশে চোখ বন্ধ করা মানুষের ছবি দিলেন। অভিনেত্রীর মা দেব ও তাঁর নাতনির কাণ্ড দেখে ভালবাসা জানালেন ছবির তলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন