Katy Perry

Katy Perry-Orlando Bloom: কেটি পেরির নগ্ন ছবিতে প্রেমিক অরল্যান্ডো ব্লুমের মন্তব্য, ভাসল ‘লাইক’-এর বন্যায়

২০১৬ সাল থেকে প্রেম করছেন পপ তারকা এবং অরল্যান্ডো। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে গেলেও তার পরের বছর ফের তাঁরা কাছাকাছি আসেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১৯:৫৭
Share:

নগ্ন ছবি পোস্ট করেছেন কেটি পেরি। পপ তারকার ছবিতে উত্তাল ইনস্টাগ্রাম। সেই ছবিতেই ঘর সংসারের প্রসঙ্গ তুললেন কেটির প্রেমিক এবং হলিউড অভিনেতা ওরল্যান্ডো ব্লুম।

ছবিতে দেখা যাচ্ছে— ক্যামেরার দিকে পিছন ফিরে, দরজায় ঠেস দিয়ে দাঁড়িয়ে কেটি। পরনে কেবল মাত্র কালো রঙের একটি প্যান্ট। উর্ধাঙ্গ অনাবৃত। চুল অগোছালো হয়ে কোমর ছুঁয়েছে। ছবিতে লেখা, ‘লেট ইট বার্ন বেবি’ অর্থাৎ ‘পুড়তে দাও সোনা’।

সেই ছবির তলাতেই অরল্যান্ডো ব্লুম লিখলেন, ‘বাড়িতে বাদাম দুধ শেষ হয়ে এসেছে। আরও খানিকটা আনা যায়?’ হলি-তারকার এই মন্তব্যে ২৪ ঘণ্টায় সাড়ে ১৪ হাজার মানুষের ‘লাইক’ পড়ে গিয়েছে।

Advertisement

২০১৬ সাল থেকে প্রেম করছেন ৩৬ বছরের পপ তারকা এবং ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর অভিনেতা অরল্যান্ডো। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে গেলেও পরের বছর ফের তাঁরা কাছাকাছি আসেন। ২০১৯ সালে বাগদান। ২০২০-তে দুই তারকার জীবনে আসে তাঁদের প্রথম সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন