Entertainment News

চুটকিকে ছেড়ে ইন্দুমতীকে বিয়ে! ছোটা ভীমের কাণ্ডে রাগে ফেটে পড়ল নেট দুনিয়া

ইন্দুমতীর সঙ্গে ছোটা ভীমের ঘর বাঁধার সিদ্ধান্তে মন ভেঙেছে বহু নেটাগরিকের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২০ ২১:৩৫
Share:

চুটকিকে ছেড়ে কী করে ইন্দুমতীর হাত ধরতে পারে ছোটা ভীম? ছবি: সংগৃহীত।

শেষমেশ কিনা রাজকুমারী ইন্দুমতীকেই বিয়ে করল ছোটা ভীম। তা-ও আবার চুটকিকে ছেড়ে! রাগে ফেটে পড়েছেন নেটাগরিকের অনেকেই। এমনটা করতে পারল ছোটা ভীম? যে চুটকি সুখে-দুখে ছোটা ভীমের সঙ্গ ছাড়েনি, যে চুটকি লুকিয়ে লুকিয়ে তাকে লাড্ডু এনে খাইয়েছে। সেই চুটকিকে ছেড়ে কী করে ইন্দুমতীর হাত ধরতে পারে ছোটা ভীম? চুটকির আবেগের কি কোনও দাম নেই? এমন প্রশ্নও তুলে ফেলেছেন অনেকে। চুটকির জন্য সুবিচারের আশায় অনেকে আবার হ্যাশট্যাগ দিয়ে প্রতিবাদেও শামিল। অ্যানিমেশন চরিত্র হলেও ‘ছোটা ভীমে’র তুমুল জনপ্রিয়তায় জোয়ারে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘#জাস্টিস ফর চুটকি’।

Advertisement

ইন্দুমতীর সঙ্গে ছোটা ভীমের ঘর বাঁধার সিদ্ধান্তে মন ভেঙেছে বহু নেটাগরিকের। তাঁদের কেউ কেউ আবার এর সঙ্গে তুলনা টেনেছেন নয়ের দশকের সুপারডুপার হিট ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর। ১৯৯৮-এ কর্ণ জোহরের সেই ফিল্মেও প্রাণের বন্ধু কাজলকে ছেড়ে রানি মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন শাহরুখ খান।

ছোটা ভীমের কাণ্ডকারখানা দেখে এক নেটাগরিকের মন্তব্য, ‘‘তুমি চুটকির আবেগ নিয়ে খেলা করার পর শেষে বিয়ে করলে ইন্দুমতীকে! এটা খুবই হতাশার ভীম। কত বার তোমার জন্য প্রাণের ঝুঁকি নিয়েছে সে। ওর আবেগ নিয়ে খেলা করার অধিকার কে তোমাকে দিয়েছে? ‘#জাস্টিস ফর চুটকি’।’’

Advertisement

আরও পড়ুন: শাহরুখের বেফাঁস মন্তব্যেই সম্পর্কে ফাটল, জুটি হিসেবে একটি মাত্র ফিল্ম করেছেন আমির-কাজল!

আরও পড়ুন: সিনেমা না ব্যক্তিগত ইগো, কে জিতল শ্রীলেখা-সৌকর্য তরজায়?

প্রায় একই ধরনের আবেগ দেখা দিয়েছে অন্য এক নেটাগরিকের কথার সুরে। ছোটা ভীমের উদ্দেশে তিনি লিখেছেন, ‘‘চুটকিই তোমাকে সব সময় লাড্ডু দিয়েছে আর তুমি কিনা ইন্দুমতীকে বিয়ে করলে! এটা ঠিক নয় ভীম। কেন এ কাজ করলে তুমি?’’

নেট দুনিয়ায় এমন আবেগের জোয়ার ওঠায় শেষমেশ আসরে নামতে বাধ্য হন ‘ছোটা ভীম’-এর প্রস্তুতকারকেরা। গ্রিন গোল্ড অ্যানিমেশন-এর তরফে ফেসবুকে এক বিবৃতি দিয়ে ভীমের ফ্যানেদের মনে করিয়ে দেওয়া হয়, এটা আসলে একটা অ্যানিমেশন শো। তা ছাড়া, ছোটা ভীম, চুটকি বা ইন্দুমতী— সকলেই বাচ্চা। সেই সঙ্গে তাদের আবেদন, কেউই কাউকে বিয়ে করেনি। সকলেই এখনও ছোট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন