The Immortal Ashwatthama

ভিকির সঙ্গে প্রথম বার

মহাভারতের গুরুত্বপূর্ণ চরিত্র অশ্বত্থামাকে নিয়ে কল্পবিজ্ঞানকে আশ্রয় করে তৈরি হবে নতুন ছবিটি। এই প্রথম সাই-ফাই ছবিতে দেখা যাবে সারাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ০০:০৩
Share:

সারা এবং ভিকি।

গত সপ্তাহেই ‘দি ইমমর্টাল অশ্বত্থামা’-র পোস্টার প্রকাশ করেন ভিকি কৌশল। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে ভিকিকে। আর তাঁর বিপরীতে অভিনয় করবেন সারা আলি খান। এই প্রথম ভিকির সঙ্গে জুটি বাঁধবেন তিনি। বাণিজ্যিক ছবির মুখ হিসেবে সারাকেই পছন্দ নির্মাতাদের। যদিও সারার শেষ ছবি ‘কুলি নাম্বার ওয়ান’ সে ভাবে সফল নয়। মহাভারতের গুরুত্বপূর্ণ চরিত্র অশ্বত্থামাকে নিয়ে কল্পবিজ্ঞানকে আশ্রয় করে তৈরি হবে নতুন ছবিটি। এই প্রথম সাই-ফাই ছবিতে দেখা যাবে সারাকে। শোনা যাচ্ছে, ছবির চুক্তিপত্রেও সই করে দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’-খ্যাত আদিত্য ধর আর প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা। আগামী এপ্রিল মাস থেকেই শুরু হবে শুটিং। দেশের বিভিন্ন লোকেশন ছাড়াও গ্রিস, নিউজ়িল্যান্ড, জাপান ও কলম্বিয়ার মতো জায়গায় শুটিংয়ের পরিকল্পনা রয়েছে। তাই পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষায় ছবির টিম। ভিসুয়াল এফেক্টসেরও ব্যবহার থাকবে। ৮০-৯০ দিনের মধ্যেই ছবির শুটিং সম্পূর্ণ করার কথা। তবে সারার হাতে রয়েছে ‘অতরঙ্গি রে’-র কাজ। সেটা শেষ করেই নতুন ছবির কাজ শুরু করবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন