Aryan Khan

কী করছেন দু’জনে? আরিয়ানের সঙ্গে ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া

সমাজমাধ্যমের পাতায় শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সাদিয়া। তার পর থেকেই শুরু হয়েছে চর্চা। আরিয়ান কি তা হলে পাক-সুন্দরীর প্রেমে পড়লেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ২০:১৬
Share:

দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে একসঙ্গে ক্যামেরায় পোজ় দিয়েছিলেন আরিয়ান-সাদিয়া। ছবি: সংগৃহীত।

শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে মোটেই প্রেম করছেন না তিনি! জল্পনার মাঝে মুখ খুললেন পাক অভিনেত্রী সাদিয়া খান। সব কিছুর সূত্রপাত একটি ছবি থেকে। দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে একসঙ্গে ক্যামেরায় পোজ় দিয়েছিলেন আরিয়ান-সাদিয়া। আর সেই থেকেই বাতাসে ভাসছে তাঁদের কল্পিত প্রেমকাহিনি।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই রটনা হেসে উড়িয়ে দিলেন মডেল-অভিনেত্রী। তাঁর মতে সবটাই ভিত্তিহীন। আরিয়ানের প্রশংসা করে বললেন, “খুবই মিষ্টি ছেলে। আচার-আচরণে মার্জিত এবং ভদ্র।”

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সাদিয়া। তার পর থেকেই শুরু হয়েছে চর্চা। আরিয়ান কি তা হলে পাক-সুন্দরীর প্রেমে পড়েলেন? যদিও দিন কয়েক আগে শোনা গিয়েছিল বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফতেহির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে আরিয়ানের। তার মাঝেই সাদিয়ার সঙ্গে আরিয়ানের ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

Advertisement

তবে আরিয়ানের সঙ্গে তাঁর নাম জড়ানোর ঘটনায় স্তম্ভিত সাদিয়া বললেন, “এটা খুবই অদ্ভুত ব্যাপার। কী ভাবে পুরোটা না জেনে কেউ ভুলভাল কথা রটাতে পারে? আমার কিংবা আরিয়ানের সঙ্গে এ নিয়ে একটাও কথা বলেনি কেউ। আর চাউর হয়ে গেল? গুজবেরও একটা সীমা থাকা দরকার। আমরা মোটেও প্রেম করছি না। তা ছাড়া আমি একমাত্র মহিলা নই, যে সে দিন আরিয়ানের সঙ্গে ছবি তুলেছিল।”

এমনিতেই মহিলা মহলে বেশ জনপ্রিয়তা রয়েছে আরিয়ানের। বলিপাড়ার তারকাখচিত পার্টিতে প্রায়ই দেখা যায় শাহরুখ-পুত্রকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। নোরার সঙ্গে আরিয়ানের প্রেমের খবর চাউর হয়েছিল। একটি পার্টিতে এক ফ্রেমে বন্দি হন দু'জনে। তার পর থেকেই তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন। তার দিন কয়েকের মধ্যেই সাদিয়াকে নিয়েও চর্চা শুরু হয়। দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে সাদিয়ার সঙ্গে হাসিমুখে পোজ় দিচ্ছেন আরিয়ান। কালো বডিকন পোশাকে সাদিয়া, মেরুন টি শার্ট এবং সাদা জ্যাকেটে আরিয়ান। শাহরুখ-পুত্রের এই ছবি দেখে সমাজমাধ্যমে অনেকেই আরিয়ানকে খোঁচা দিয়ে জানতে চান নোরার কথা।

তার মাঝেই আগুন উস্কে দেন স্বঘোষিত চিত্র সমালোচক কমল রশিদ খান ওরফে কেআরকে। তিনিও সাদিয়ার সঙ্গে আরিয়ানের ছবি পোস্ট করেন নিজের টুইটার অ্যাকাউন্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন