যে সব ভারতীয় টেলি শো ভীষণ মিস করছেন পাকিস্তানি দর্শক

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিকে ভারতে মুক্তি দেওয়া নিয়ে নানা টানাপড়েন। পাক অভিনেতাদের উপর দলীয় ‘ফতোয়া’ জারি হয়েছে এ দেশে। এমনকী রাজ ঠাকরেকে কার্যত মুচলেকা দিয়ে এবং তাঁর ‘মুক্তিপণ’-এর শর্ত মেনে দিয়ে তাঁর হাত থেকে ছাড়িয়ে আনতে হয়েছে ফাওয়াদ অভিনীত এই ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৬ ১৬:৪০
Share:

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিকে ভারতে মুক্তি দেওয়া নিয়ে নানা টানাপড়েন। পাক অভিনেতাদের উপর দলীয় ‘ফতোয়া’ জারি হয়েছে এ দেশে। এমনকী রাজ ঠাকরেকে কার্যত মুচলেকা দিয়ে এবং তাঁর ‘মুক্তিপণ’-এর শর্ত মেনে দিয়ে তাঁর হাত থেকে ছাড়িয়ে আনতে হয়েছে ফাওয়াদ অভিনীত এই ছবি। এ নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। তবে এদেশে সরকারি ভাবে পাক অভিনেতা বা পাক ছবি কোনও কিছুর উপরই নিষেধাজ্ঞা জারি হয়নি। যেটা হয়েছে পাকিস্তানে। সব ভারতীয় টিভি এবং রেডিও চ্যানেল দেখানোর উপর নিষেধাজ্ঞা জারি করেছে পাকিস্তান সরকার। পাকিস্তানি দর্শকরা এর ফলে দেখতে পাচ্ছেন না সে দেশে তুমুল জনপ্রিয় ভারতের বেশ কিছু টিভি শো। এক নজরে দেখে নিন সেই টেলি শো কোনগুলি।

Advertisement

আরও পড়ুন: রেট অফ ইন্টারেস্টটা বাড়িয়ে দাও ঠাকুর

বিগ বস-এর ঘরের ১০ বিতর্কিত মুখ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন