Bollywood Gossip

‘প্রেম কি এত ভেবেচিন্তে হয় নাকি’! নবাবপুত্রের সঙ্গে সম্পর্ক নিয়ে শেষমেশ অকপট পলক

বলিউডে অভিষেক হয়নি এখনও। তার আগেই শিরোনামে উঠে এসেছেন পলক তিওয়ারি। বলিপাড়ায় ঘোর জল্পনা, সইফ-পুত্র ইব্রাহিমের সঙ্গে প্রেম করছেন টেলি তারকা শ্বেতার মেয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১০:৩৬
Share:

ইব্রাহিমের সঙ্গে নাকি প্রেম করছেন তিনি, জল্পনা নিয়ে মুখ খুললেন পলক তিওয়ারি। ছবি: সংগৃহীত।

বলিউডে এখনও অভিষেক হয়নি তাঁর। সবেমাত্র কাজ করা শুরু করেছেন ইন্ডাস্ট্রিতে। হার্ডি সন্ধুর ‘বিজলি বিজলি’ গানের মিউজ়িক ভিডিয়োয় দেখা গিয়েছে তাঁকে। চলতি বছর ইদে মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। তার আগেই শিরোনামে উঠে এসেছেন পলক তিওয়ারি। গত কয়েক মাস ধরেই চর্চায় তাঁর প্রেমজীবন। বলিপাড়ার অন্দরের খবর, সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানকে মনে ধরেছে পলকের। নবাবপুত্রের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন পলক। এ বার ইব্রাহিমের সঙ্গে সেই চর্চিত প্রেম নিয়েই মুখ খুললেন পলক তিওয়ারি।

Advertisement

মাস খানেক আগে এক পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল ইব্রাহিম ও পলককে। ছবি: সংগৃহীত।

টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক। পেশার ক্ষেত্রে মায়ের পদাঙ্ক অনুসরণ করলেও টেলিভিশনের বদলে বলিউডেই হাতেখড়ি হতে চলেছে পলকের। নিজের বলিউড অভিষেকের জন্য গত কয়েক বছর ধরে ভরপুর প্রস্তুতিও নিয়েছেন পলক। ছবিতে মুখ দেখানোর আগেই সমাজমাধ্যমের নিজেকে উঠতি তারকা হিসাবে প্রতিষ্ঠিত করেছেন পলক। বন্ধুবৃত্তও বেছেছেন সজাগ ভাবেই। মাস খানেক আগে এক নাইট ক্লাবের বাইরে সইফপুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। ক্যামেরাশিকারীদের সামনে মুখ ঢেকে ইব্রাহিমের সঙ্গে গাড়িতে উঠেছিলেন পলক। তবে, তাঁকে চিতে ভুল হয়নি অনুরাগীদের। ছবি সমাজমাধ্যে ছড়িয়ে পড়তেই কানাঘুষো শোনা যায়, নবাবপুত্রের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। এ প্রসঙ্গে প্রশ্ন করলেন পলকের উত্তর, ‘‘এই মুহূর্তে দু’টো ছবির শুটিং করতে গিয়ে আমি খুব ব্যস্ত। আমি এখন মন দিয়ে শুধু কাজই করতে চাই। প্রেম তো এত দেখে-শুনে, বা ভেবে-চিন্তে হয় না। তবে, এখন কাজকেই বেশি গুরুত্ব দিতে চাই।’’ ইব্রাহিমের সঙ্গে প্রেমের চর্চা নিয়ে পলক বলেন, ‘‘আমি যে পেশায় রয়েছি, তাতে এ রকম হতেই থাকে। আমি এগুলোয় এত কান দিই না।’’ সত্যিই কি ইব্রাহিমের সঙ্গে প্রেম করছেন তিনি? পলকের অকপট উত্তর, ‘‘সে দিন ওখানে আমরা বন্ধুদের একটা গোটা দল ছিলাম। আমি আর ইব্রাহিম একে অপরের খুব ভাল বন্ধু। তবে আমার ওখানে একা ছিলাম না। কিন্তু ছবি উঠল শুধু আমাদের দু’জনের।’’ তা হলে ক্যামেরা দেখেই মুখ লুকিয়েছিলেন কেন তিনি? পলকের উত্তর, ‘‘আমার মা ওই ছবি গুলো দেখেই আমাকে হাজার রকমের প্রশ্ন করেন। তাই আমাকেও সাবধান থাকতে হয়!’’

সলমন খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখছেন পলক তিওয়ারি। ছবিতে পূজা হেগড়ে, শেহনাজ় গিল, রাঘব জুয়ালের সঙ্গে অভিনয় করেছেন পলক। এর পরে ‘ভার্জিন ট্রি’ নামক এক ছবিতে দেখা যেতে চলেছে শ্বেতা-কন্যাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন