Bollywood Love Story

নতুন ছবিতে সলমন খানের মুখে চওড়া হাসি! তাতেই কি মন গলল প্রাক্তন প্রেমিকার?

কারও কাছে তিনি ‘ভাই’, কারও কাছে আবার ‘জান’। নিজের পরবর্তী ছবির নামও রেখেছেন সেই ভাবেই। ছবি মুক্তির আগেই কি বিশেষ কারও সঙ্গে সখ্য বাড়ল ভাইজানের?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০৮:৪৯
Share:

সলমন খানের জীবনে কি ফিরে এল পুরনো প্রেম? ছবি: সংগৃহীত।

সলমন খানের জীবনে নতুন নারীর আবির্ভাব। রিল লাইফে নয়, রিয়েল জীবনেই নাকি রং লেগেছে ভাইজানের মনে। সমাজমাধ্যমের পাতা অন্তত সেই দিকেই ইঙ্গিত করছে। হাসিমুখে নিজের ছবি সবার সঙ্গে ভাগ করে নিচ্ছেন ইনস্টাগ্রামে। ছবিতে হাজার হাজার মন্তব্যের ভিড়ের মধ্যে থেকেও খুঁজে নিচ্ছেন বিশেষ সেই মানুষের মন্তব্য। জল্পনা, বলিউডের ‘প্রেম’-এর জীবনে নাকি এখন ঘোর বসন্ত।

Advertisement

চলতি বছরের ইদে মুক্তি পেতে চলেছে সলমন খানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ইদের আর এক মাসও বাকি নেই। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার-সহ একাধিক গান। আপাতত ছবির প্রচারের কাজেই ব্যস্ত ভাইজান। তবে তার মধ্যে থেকেও সময় বার করে ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করতে ভোলেননি সলমন। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি নিজস্বী পোস্ট করেন সলমন। পরনে কালো টিশার্ট, মুখে চওড়া হাসি। ছবির নীচে বিবরণীতে একটা মাত্র শব্দ, ‘হে’। তাতেই হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। বিশেষ কারও উদ্দেশেই কি সমাজমাধ্যমের পাতায় আবির্ভাব এই ছবির? উত্তর মিলল ছবি পোস্ট করার কিছু ক্ষণের মধ্যেই। সলমনের ছবির তলায় মন্তব্য করেছেন তাঁর হাজার হাজার অনুরাগী। তবে, তার মধ্যে থেকে সবচেয়ে নজরকাড়া ভাইজানের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি। সলমনের তালে তাল মিলিয়ে তিনিও সাড়া দিয়েছেন যে। অভিনেতার ছবির নীচে মন্তব্য করেছেন, ‘হে’। তবে সেই মন্তব্য দেখেই স্পষ্ট, সলমনের চেয়ে তাঁর উৎসাহ কিছুটা বেশি বই কম নয়। তবে কি পুরনো প্রেম ফিরে এসেছে সলমন খানের জীবনে? অনুরাগীদের মধ্যে জল্পনা তুঙ্গে।

সম্প্রতি সলমন খানের ছবিতে মন্তব্য করেন তাঁর প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি। ছবি: সংগৃহীত।

প্রসঙ্গত, আশির দশকে একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সলমন খান ও সঙ্গীতা বিজলানি। প্রায় আট বছরের সম্পর্ক ছিল তাঁদের। এমনকি, বিয়ের পিঁড়িতেও বসার কথা ছিল প্রেমিক যুগলের। ছাপা হয়ে গিয়েছিল বিয়ের কার্ডও। কিন্তু তার পরেই নাকি সলমনকে পাকিস্তানি অভিনেত্রী সঙ্গে হাতেনাতে ধরেন সঙ্গীতা। ভেস্তে যায় সলমন ও সঙ্গীতার বিয়ের পরিকল্পনা। তার পরে একাধিক নারী এসেছেন সলমনের জীবনে। তবে চারহাত এক হওয়ার সুযোগ হয়নি কখনও। তবে কি দ্বিতীয় বার নিজেদের সেই সুযোগ দিতে চাইছেন সলমন ও সঙ্গীতা? দুই প্রাক্তনের সম্পর্কের সমীকরণ নিয়ে এই মুহূর্তে তুঙ্গে চর্চা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন