Pallvi Chatterjee

বছর শেষে প্রসেনজিৎ-কন্যার সঙ্গে ছবি পিসির, নতুন বছরে ভাইপো মিশুকের সঙ্গে নতুন পোস্ট পল্লবীর

বছর শেষে ভাইঝি প্রেরণার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন পিসি পল্লবী চট্টোপাধ্যায়। নতুন বছর পড়তেই ভাইপো তৃষণজিতের সঙ্গে দেখা গেল তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৪:৫৮
Share:

(বাঁ দিকে) ভাইঝি প্রেরণার সঙ্গে পল্লবী চট্টোপাধ্যায়, ভাইপো তৃষাণজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে পল্লবী চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বছরের শেষে ভাইঝি প্রেরণার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন পল্লবী চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে প্রেরণা। বাবার সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। কিন্তু পিসির সঙ্গে সম্পর্কটা রয়েই গিয়েছে। পিসির কাছে এক দিকে যেমন আদরের তাঁর ভাইঝি, তেমনই আবার সমান আদরের তাঁর ভাইপো। ইন্ডাস্ট্রির সকলেই চেনেন তাঁকে। প্রসেনজিৎ এবং অর্পিতা চট্টোপাধ্যায়ের একমাত্র ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। ৬ জানুয়ারি তাঁর জন্মদিন। ভাইপোর জন্মদিনে তাঁকে বিশেষ ভাবে শুভেচ্ছা জানালেন পল্লবী। ভাইপোর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন পল্লবী। সেই ছবিতে তিনি লেখেন, “আরও একটা নতুন বছর। নতুন রোমাঞ্চ। জন্মদিনের অনেক শুভেচ্ছা মিশুক। খুব ভাল ভাবে কাটুক দিনটা।”

Advertisement

ছেলের জন্য বাবা প্রসেনজিতের তরফেও এসেছে বিশেষ বার্তা। এ দিন ১৯ বছরে পা দিলেন তৃষাণজিৎ। শহরের বাইরেই থাকেন পড়াশোনার জন্য। তবে ইদানীং ইন্ডাস্ট্রির অনেক অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। অনেকরই ধারণা আগামী দিনে বড় পর্দায় দেখা যাবে তাঁকে। ছেলের ছবি পোস্ট করে তিনি লেখেন, “শুভ জন্মদিন মিশুক। জীবনে সফল হও। তবে তার চেয়েও গুরুত্বপূর্ণ ভাল মানুষ হও। আমার ভালবাসা ও আশীর্বাদ সব সময় রয়েছে সঙ্গে।”

তৃষাণজিতের জন্মদিনে পল্লবীর ছবি দেখে অনেকেই মন্তব্য করেছেন, তা হলে ভাইপো এবং ভাইঝি দু’জনেই তাঁর প্রিয়। যদিও এ প্রসঙ্গে তাঁর তরফ থেকে মেলেনি কোনও উত্তর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন