Entertainment News

পাওলির জীবনে আজ বিশেষ দিন, কী জানেন?

একদিকে সংসার, অন্যদিকে কাজ। দু’টো জায়গায় সমানতালে ব্যালেন্স করছেন পাওলি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৮ ১৪:৩৪
Share:

পাওলি দাম। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

৪ ডিসেম্বর দিনটা পাওলি দামের জীবনে খুব স্পেশ্যাল। আর দিনটা স্পেশ্যাল গত এক বছর ধরে। কারণ ঠিক এক বছর আগে আজকের দিনে গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবকে বিয়ে করেছিলেন পাওলি। আজ তাঁদের প্রথম বিবাহবার্ষিকী।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অর্জুনের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন পাওলি। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘লভ অ্যান্ড টুগেদারনেস। ফার্স্ট অ্যানিভার্সারি।’

সব নাকচ করে দিয়ে বিয়ের আসর থেকে নাকি পাওলি শেষ মুহূর্তে পালাবেন, এমন আশঙ্কা ছিল কারও কারও। কিন্তু সব আশঙ্কায় জল ঢেলে গুছিয়ে, চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। বিয়ের পর কতটা বদল এল? এই প্রশ্নের উত্তরে কিছুদিন আগে তিনি বলেছিলেন, ‘‘খুব বেশি বদল হয়নি। দু’দিক ব্যালান্স করে চলতে হচ্ছে। আগে শুধু বাবা-মা-ভাই আর কাজ ছিল। এখন পরিবার বড় হয়ে গিয়েছে। আর অর্জুনের পরিবারের সকলেই ভীষণ হুল্লোড়ে। কাজের সঙ্গে গল্প, আড্ডাও তো দিতে হবে নাকি! আর শ্বশুরবাড়িতে আমি এত প্যাম্পার্ড হই যে, বলার নয়। অর্জুনের মা ফিকি-র সদস্য। অনেক জায়গায় যান। শাড়ি ভালবাসি বলে সব জায়গা থেকে শাড়ি নিয়ে আসেন।’’

Advertisement

আরও পড়ুন, ‘মনের মানুষ পাওয়াটা সহজ কথা নয়’, মুক্তি পেল ‘বিজয়া’র ট্রেলার

একদিকে সংসার, অন্যদিকে কাজ। দু’টো জায়গায় সমানতালে ব্যালেন্স করছেন পাওলি। এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন ইন্ডাস্ট্রির সদস্যরা।

love n togetherness ❤ @arjun.deb #firstanniversary #couplesgoals #blessed #4th #december

A post shared by Paoli Dam (@paoli_dam) on

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন