• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘মনের মানুষ পাওয়াটা সহজ কথা নয়’, মুক্তি পেল ‘বিজয়া’র ট্রেলার

jaya ahsan
‘বিজয়া’র একটি দৃশ্যে জয়া আহসান।

Advertisement

পদ্মা (জয়া আহসান) বলছেন, ‘‘বাবায় কইত, এ জন্মের ঋণ নাকি মাইনষে এ জন্মেই শোধ কইরা যায়।’’ ব্যাকগ্রাউন্ডে কালিকাপ্রসাদের গলায়, ‘বন্ধু তোর লাইগ্যা রে…।’

ঠিক এখানেই ‘বিজয়া’র মূল সুরটা বেঁধে দিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। পরিচালক সত্ত্বার মুন্সিয়ানার পরিচয় তিনি বহুবার বাঙালিকে দিয়েছেন। কিন্তু ‘বিসর্জন’-এর পর যে অপেক্ষা শুরু করেছিলেন দর্শক, সেই অপেক্ষার ফল যে নিরাশ হবেন না আপনি, তার আগাম ঝলক নিয়ে মুক্তি পেল ‘বিজয়া’র ট্রেলার।

প্রশংসা, সম্মান তো বটেই। বক্স অফিসের নিরিখেও কুর্নিশ আদায় করে নিয়েছিল কৌশিকের ‘বিসর্জন’। সিনেমা হল থেকে বেরিয়ে দর্শক ভেবেছিলেন, এর পর? কী হল পদ্মা, নাসিরের? গণেশ মণ্ডলও কি পদ্মাকে নিয়ে সুখে সংসার করবেন? আর পদ্মার ছেলে?... বাবার পরিচয় সে পাবে তো?

আরও পড়ুন, ইগো বুস্ট করতে কেউ তেল চায়, কেউ সেক্স, বলছেন শ্রীলেখা

ঠিক এই ভাবনা থেকেই কৌশিক বেঁধেছেন তাঁর পরের গল্প। ‘বিসর্জন’-এর সিক্যুয়েল ‘বিজয়া’। ভারত-বাংলাদেশের সাংস্কৃতিক মেলবন্ধন। দুই ধর্মের মানুষের প্রেম ফ্রেমবন্দি করেছেন পরিচালক।

আরও পড়ুন, শহর ছাড়লেন ঐন্দ্রিলা-অঙ্কুশ, গেলেন কোথায়?

ট্রেলারে গণেশ অর্থাত্ কৌশিকের ডায়লগ, ‘‘ভালবাসার মানুষ, মনের মানুষ পাওয়াটা সহজ কথা নয়’’…। আর দর্শক ভাবছেন, নাসির কি ফের ফিরে আসবে পদ্মার জীবনে? উত্তর পেতে গেলে আর সামান্য অপেক্ষা। আগামী জানুয়ারির শুরুতেই মুক্তি পাবে এই ছবি।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন