Paoli Dam

ছোটবেলার ছবি শেয়ার করলেন এই টলি অভিনেত্রী, বলুন তো ইনি কে?

বৃহস্পতিবার শিশু দিবস উপলক্ষে ছোটবেলার একটি  ছবি শেয়ার করেছেন টলিটাউনের অন্যতম জনপ্রিয়  অভিনেত্রী পাওলি দাম। লিখেছেন, ‘ছোট্ট আমির পক্ষ থেকে শিশু দিবসে সবাইকে জানাই অনেক অনেক শুভকামনা।’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৯ ১৪:৩৪
Share:

ছোট্ট পাওলি। ছবি-ইনস্টাগ্রাম।

লাল পাড় ডুরে শাড়ি, ঘটি হাতা ব্লাউজ, কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছে বছর বারো-তেরোর একটি মেয়ে। ভুরুজোড়া কাজল দিয়ে আঁকা, ঠোঁটে হাল্কা লিপস্টিক। দেখেই মনে হচ্ছে কোনও অনুষ্ঠানের ঠিক আগের মুহূর্তের ছবি। সেই মেয়েটি যে বেশ কয়েকবছর পর বাংলা ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়াবে ওইটুকু বয়সে সে কি নিজেও তা আন্দাজ করতে পেরেছিল?

Advertisement

আন্দাজ করতে পারলেন ছবির খুদেটি কে? টলি টাউনে সবাই কিন্তু তাঁকে একনামে চেনেন। তিনি হলেন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। বৃহস্পতিবার শিশু দিবস উপলক্ষে ইনস্টাগ্রামে ওই ‘ফেলে আসা দিনের’ ছবি শেয়ার করেছেন পাওলি নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘ছোট্ট আমির পক্ষ থেকে শিশু দিবসে সবাইকে জানাই অনেক অনেক শুভকামনা।’

ছবি শেয়ার করে স্বাভাবিক নিয়মেই কিছুটা স্মৃতিমেদুর হয়ে পড়লেন কি অভিনেত্রী ? মনে পড়ে গেল জীবনের ওই সব সোনালি দিনগুলোর কথা?

Advertisement

পাওলির এখনকার কিছু ছবি

#shubhobijoya #pujo2019 #dashami #duggadugga #ashchebochorabarhobe Pic courtesy #IndraniDeb ❤

A post shared by Paoli Dam (@paoli_dam) on

আরও পড়ুন-এক বছর পূর্ণ সুদীপার ছেলের, কী ভাবে প্রথম জন্মদিন কাটাল আদি?

খুদে পাওলিকে দেখে তো তাঁর অনুরাগীরা খুবই উচ্ছ্বসিত। এমন সুযোগ কি আর বারবার মেলে? কিছু দিন আগেই পাওলি অভিনীত, শিবু-নন্দিতা জুটির ‘কণ্ঠ’ মুক্তি পেয়েছিল বাংলাদেশে। ছবিটির আর এক অভিনেত্রী জয়া আহসান এবং পরিচালক জুটি শিবপ্রসাদ, নন্দিতা ছবির প্রচারে বাংলাদেশ গেলেও পাওলির যাওয়া হয়নি। বর্তমানে তিনি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘সাঁঝবাতি’র শুটিংনিয়ে বেজায় ব্যস্ত। ওই ছবিতে পাওলি ছাড়াও থাকবেন দেব, লিলি চক্রবর্তী এবং সোহিনী সেনগুপ্ত।

আরও পড়ুন-লাল শাড়ি, ভারী গয়নায় দীপিকা, ম্যাচিং সাজ রণবীরের, প্রথম বিবাহবার্ষিকীতেই সুপারহিট দীপবীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন