• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লাল শাড়ি, ভারী গয়নায় দীপিকা, ম্যাচিং সাজ রণবীরের, প্রথম বিবাহবার্ষিকীতেই সুপারহিট দীপবীর

ranveer and deepika
রণবীর-দীপিকা। ছবি-ইনস্টাগ্রাম।

Advertisement

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ের প্রথম বছর আজ, বৃহস্পতিবার। ঠিক যেমনটা জানা গিয়েছিল, তেমন ভাবেই এই বিশেষ দিনটির সেলিব্রেশন শুরু করলেন দীপবীর। ব্যস্ত শিডিউল থেকে সময় বার করে বুধবারেই তাঁরা উড়ে গিয়েছিলেন অন্ধ্রপ্রদেশ। বিবাহবার্ষিকীর সকালেই দীপিকা-রণবীর চলে গেলেন তিরুমালার তিরুপতি মন্দিরে। সঙ্গে ছিলেন তাঁদের বাবা-মা এবং ঘনিষ্ঠ কয়েক জন। সেখানে পুজো দিতে যাওয়ার সময় ক্যামেরাবন্দিও হলেন তাঁরা।

দীপিকা পরেছিলেন লাল-সোনালির মিশেলে ট্র্যাডিশনাল শাড়ি। সঙ্গে মানানসই ভারী গয়না। স্ত্রীর পোশাকের সঙ্গে ম্যাচ করে রণবীর পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা। এমনিতেই তাঁদের ক্যানডিড শটে বুঁদ নেটিজেনরা।তার উপর আবার প্রথম বিবাহবার্ষিকীর ‘ক্যানডিড মোমেন্ট’! সোশ্যাল মিডিয়ায় আসতেই এই ছবি মুহূর্তে ভাইরাল। পছন্দের জুটিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন অনুরাগীরা।

দীপিকা নিজেও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তাঁদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপনের ছবি। ক্যাপশনে ঈশ্বরের কাছ থেকে আশীর্বাদ কামনা করে পদ্মাবতী লিখেছেন, ‘আমাদের বিয়ের প্রথম বছরে ভগবানের কাছে থেকে অনেক আশীর্বাদ চেয়ে নিচ্ছি। সবার এত ভালবাসা, শুভকামনার জন্য অশেষ ধন্যবাদ।’

আরও পড়ুন-‘দয়া করে শুনুন, আমার সঙ্গে কিন্তু জুনের বিয়ে হচ্ছে না!’

 

দেখুন ছবি

 

তিরুপতি মন্দিরের পর দীপবীরের যাওয়ার কথা রয়েছে পদ্মাবতী মন্দিরে। সেখানে পুজো দিয়ে স্বামী-স্ত্রী১৫ নভেম্বর পাড়ি দেবেন অমৃতসর। সেখানে স্বর্ণমন্দিরে পুজো দিয়ে পরিবারের ঘনিষ্ঠদের সঙ্গেই বাকি সেলিব্রেশনটা তুলে রেখেছেন রণবীর-দীপিকা।

আরও ছবি 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Padukone's and Bhavnani's ♥️ #family #deepveer

A post shared by Ranveer Singh fanbase (@ranveersinghglorious) on

 

দীপিকা-রণবীরের বিয়েটা হয়েছিল রূপকথার মতো। দীর্ঘ ছয় বছর কোর্টশিপের পর গত বছর ১৪ নভেম্বর ইতালিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। সে সময় ওঁদের বিয়েটা রাতারাতি হয়ে উঠেছিল ‘টক অব দ্য টাউন’। যেমন আয়োজন, তেমন ব্যবস্থাপনা। কোঙ্কণি এবং সিন্ধি, দুই রীতিতেই বিয়ে সম্পন্ন হয়েছিল দীপবীরের। বিয়ের প্রতি ধাপেই ছিল উত্তর ও দক্ষিণ ভারতীয় রীতিনীতির মেলবন্ধন। শুধু কী তাই!বিয়ের রিসেপশনও হয়েছিল তিনবার। দু’বার মুম্বইয়ে এব‌ং একবার বেঙ্গালুরুতে।

সবে এক বছর পার করলেন ওঁরা।পথ চলা বাকি অনেকটাই। বিভিন্ন মন্দিরে পুজো দিয়ে কী চাইলেন রণবীর-দীপিকা? সুস্থতা, আগামী দিনেও একসঙ্গে পথ চলার অঙ্গীকার? সেটা না হয় ওঁদের নিজেদের জন্যই তোলা থাকুক।

আরও পড়ুন-এক বছর পূর্ণ সুদীপার ছেলের, কী ভাবে প্রথম জন্মদিন কাটাল আদি?

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন