parambrata chatterjee

Parambrata Chatterjee : মুম্বই থেকে ফিরে করোনা আক্রান্ত পরমব্রত, টুইট করে জানালেন অভিনেতা

টলিউডে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সস্ত্রীক আক্রান্ত পরিচালক তথা ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। এ বার তালিকায় নতুন সংযোজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১৫:৩৩
Share:

করোনা আক্রান্ত পরমব্রত।

করোনা আক্রান্ত পরমব্রত চট্টোপাধ্যায়। টুইট করে সে কথা নিজেই জানিয়েছেন অভিনেতা।

তিনি লিখেছেন, ‘২৭ ডিসেম্বর মুম্বইয়ে থাকাকালীন কিছু মৃদু উপসর্গ ছিল। কিন্তু করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এর পর ৩০ ডিসেম্বর কলকাতায় ফিরি। ২ জানুয়ারির মধ্যে আর কোনও উপসর্গ ছিল না। কিন্তু আগের দিন একটি রুটিন টেস্ট করিয়েছিলাম। এখন তার রিপোর্ট পজিটিভ এসেছে।’

পরমব্রত জানিয়েছেন, তিন দিন পর আবার করোনা পরীক্ষা করাবেন তিনি। আপাতত অভিনেতা বাড়িতেই নিভৃতবাসে থাকবেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

মঙ্গলবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গেই ছিলেন হরনাথ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রনীল সেনের মতো বিশিষ্ট জনেরা।

টলিউডে একের পর এক তারকা করোনা আক্রান্ত হচ্ছেন। সস্ত্রীক আক্রান্ত পরিচালক তথা ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়, শতরূপা সান্যাল, চিত্রাঙ্গদা চক্রবর্তীর মতো তারকাদের শরীরেও বাসা বেঁধেছে এই ভাইরাস। দেব জানিয়েছেন, করোনা পরীক্ষা করিয়েছেন তিনিও। জ্বরে আক্রান্ত শ্রীলেখা মিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন