পরমব্রতর নতুন ওয়েব সিরিজ়ে ‘কালী’র কাহিনি

প্রযোজক হিসেবে ইতিমধ্যে বেশ কিছু ইন্টারেস্টিং কাজ করে ফেলছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তার মধ্যে নতুন সংযোজন ‘কালী’। একটি নতুন ওয়েব সিরিজ় এটি, যার প্রযোজনা করছেন পরমব্রত। বেশ কয়েকটা পর্বে বলা হবে ‘কালী’র কাহিনি। জঁর হিসেবে যাকে থ্রিলারই বলতে হয়।

Advertisement

অন্তরা মজুমদার

শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৮ ০৮:৩০
Share:

পরমব্রত ও রাহুল

প্রযোজক হিসেবে ইতিমধ্যে বেশ কিছু ইন্টারেস্টিং কাজ করে ফেলছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তার মধ্যে নতুন সংযোজন ‘কালী’। একটি নতুন ওয়েব সিরিজ় এটি, যার প্রযোজনা করছেন পরমব্রত। বেশ কয়েকটা পর্বে বলা হবে ‘কালী’র কাহিনি। জঁর হিসেবে যাকে থ্রিলারই বলতে হয়। পরিচালনার দায়িত্বে আছেন অরিত্র-কোরক।

Advertisement

সিরিজ়ে প্রধান চরিত্রে আছেন পাওলি দাম। তিনিই এই সিরিজ়ের কালী, যাঁকে কল্পনা করা হয়েছে সমকালীন অবতারে। এক জন পুলিশ অফিসারের ভূমিকায় কাজ করছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, ‘‘এ রকম চরিত্রে এর আগে আমাকে দেখা যায়নি। পরম আমাকে খুব ভালবাসে। ওর প্রথম পরিচালনা, অর্থাৎ ‘জিও কাকা’য় আমাকে হিরোর চরিত্র দিয়েছিল। এখন ওর প্রযোজনাতেও আমাকে একটা ভীষণ গুরুত্বপূর্ণ চরিত্র দিয়েছে।’’ পরমব্রত নিজে অভিনয় করছেন না। অন্যান্য চরিত্রেও চেনাজানা মুখ রয়েছে, যেমন শান্তিলাল মুখোপাধ্যায়, শঙ্কর দেবনাথ, দীপক হালদার।

সম্ভবত কালীপুজোর আশেপাশেই ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে ‘কালী’র। তবে এই মুহূর্তে প্লটের ব্যাপারে কিছুই বলছেন না নির্মাতারা। আপাতত পুরোদমে চলছে ‘কালী’র শুটিং।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন