Parineeti Chopra Raghav Chadha

পরিণীতির গালে ঠোঁট ছোঁয়ালেন রাঘব, বাগ্‌দান সম্পন্ন হতেই অন্য মেজাজে যুগল

শনিবার বাগ্‌দানের পরে একটি ভিডিয়ো ভাইরাল হয় রাঘব-পরিণীতির। হবু স্বামীর বাহুডোরে আহ্লাদিত অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৩:৫৪
Share:

সোহাগে আদরে রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

শনিবার সকাল থেকেই দিল্লির কপূরথলাতে সাজ সাজ রব। বেলা গড়িয়ে সন্ধ্যা নামতেই বিনোদন জগৎ থেকে রাজনীতির খ্যাতনামী ব্যক্তিত্বদের আনাগোনা। উপলক্ষ, পরিণীতি চোপড়া-রাঘব চড্ডার বাগ্‌দান অনুষ্ঠান। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে একে অপরকে আংটি পরালেন দুই তারকা। আম আদমি পার্টির সাংসদ রাঘব চড্ডার সঙ্গে আংটিবদলের পরে সমাজমাধ্যমের পাতায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। যুগলের পরনে সাদা পোশাক, অনামিকায় বাগ্‌দানের আংটি। একে অপরকে জড়িয়ে ধরে নিজেদের মধ্যেই প্রায় হারিয়ে গিয়েছেন পরিণীতি ও রাঘব। বাগ্‌দানের পরে একটি ভিডিয়ো ভাইরাল হয় রাঘব-পরিণীতির সেখানে পরিণীতি আনন্দে বিহ্বল।

Advertisement

পরিণীতির ‘কেসরী’ ছবির গান ‘ ও মাহি ভে’র সঙ্গে গলা মেলালেন দু’জনে। রাঘবের তুলনায় পরিণীতির উৎসাহ ছিল চোখে পড়ার মতো। কাছছাড়া করতে চাইছেন না রাঘবকে। এমন সময় হবু স্ত্রীর গালে আদুরে চুমু এঁকে দিলেন রাঘব। তাতেই আহ্লাদে আটখানা অভিনেত্রী জড়িয়ে ধরলেন রাঘবকে।

Advertisement

এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন পরিণীতির তুতো দিদি প্রিয়ঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাস ও মেয়ে মালতীকে ছাড়াই শনিবার সকাল সকাল হাজির হন দিল্লিতে। বাগ্‌দান পর্ব মিটতেই যুগলের ছবি দিয়ে লেখেন, ‘‘তোমাদের বিয়ের জন্য যে তর সইছে না।’’ তবে বিনোদন জগতের চেনামুখেরা ছাড়াও ছিলেন আদিত্য ঠাকরে, পি চিদম্বরম, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্বও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন