Bollywood Wedding

তুঙ্গে শেষ মুহূর্তের প্রস্তুতি, কবে আপ নেতার সঙ্গে আংটিবদল করছেন পরিণীতি চোপড়া?

সদ্য দিল্লি থেকে মায়ানগরীতে ফিরেছেন পরিণীতি চোপড়া। বিমানবন্দরে তাঁর পাশেই দেখা গিয়েছে আম আদমি পার্টির নেতা ও তাঁর চর্চিত প্রেমিক রাঘব চড্ডাকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৮:১৯
Share:

জনসমক্ষে সে কথা স্বীকার না করলেও নিজেদের সম্পর্ক নিয়ে বিশেষ লুকোচুরিও করেননি পরিণীতি বা রাঘব কেউই। — ফাইল চিত্র।

পরিণীতি চোপড়ার জীবনে এখন বসন্তের রং। গত সপ্তাহ কয়েক ধরে চর্চার কেন্দ্রে রয়েছেন বলিউড অভিনেত্রী। কোনও ছবির প্রচারের জন্য নয়। বরং অভিনেত্রীর জীবনের পরবর্তী অধ্যায়ের সূচনা নিয়েই তুঙ্গে জল্পনা। আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে নাম জড়িয়েছেন পরিণীতির। বলিপাড়া থেকে রাজনীতির গলি— সর্বত্র একটাই কানাঘুষো, রাজনীতিকের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। জনসমক্ষে সে কথা স্বীকার না করলেও নিজেদের সম্পর্ক নিয়ে বিশেষ লুকোচুরিও করেননি পরিণীতি বা রাঘব কেউই। তবে, সম্পর্কে সিলমোহর দেওয়ার তোড়জোড় চলছে দুই পরিবারের তরফেই। খবর, আগামী সপ্তাহেই নাকি বাগদান হতে চলেছে দুই তারকার।সপ্তাহ কয়েক আগে প্রথম একসঙ্গে দেখতে পাওয়া যায় পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডাকে।

Advertisement

মুম্বইয়ের এক রেস্তরাঁয় ডেটে গিয়েছিলেন চর্চিত যুগল। তার পর একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন রাঘব ও পরিণীতি। দিন কয়েক আগে যখন রাজধানী দিল্লিতে গিয়েছিলেন পরিণীতি, তাঁকে নিতে বিমানবন্দরে এসে হাজির হন রাঘব। রবিবার আবার পরিণীতির সঙ্গে মুম্বইয়ে ফিরেছেন আপ নেতা। লাজুক হাসিমুখে চিত্গ্রাহীদের সামনে দিয়ে হেঁটে একই গাড়িতে উঠেছেন চর্চিত যুগল। শোনা যাচ্ছে, বাগদানের প্রস্তুতি নিজে দেখাশোনা করতেই নাকি দিল্লি গিয়েছিলেন পরিণীতি।

প্রসঙ্গত, আপাতত ভারতেই রয়েছেন পরিণীতির দিদি প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। খবর, বোনের বাগদান পর্ব মেটার পরেই স্বামী নিক জোনাসের সঙ্গে মেয়েকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে ফিরবেন দেশি গার্ল। নিজের প্রিয় মিমি দিদির উপস্থিতিতেই নাকি আংটিবদল করতে চেয়েছিলেন পরিণীতি। তাই তাড়াহুড়ো করেই ‘রোকা’ অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়া হয়েছে দুই পরিবারের তরফে।

Advertisement

সম্পর্ক নিয়ে লুকোচুরি না রাখলেও উদ্‌যাপনকে ব্যক্তিগত পরিসরেই সীমাবদ্ধ রাখতে চান পরিণীতি ও রাঘব দু’জনেই। খবর, বাগদানের অনুষ্ঠানেও তাই উপস্থিত থাকতে চলেছেন শুধু মাত্র দুই পরিবারের সদস্যরা। আত্মীয় ও পরিজনের সান্নিধ্যেই জীবনের পরের অধ্যায় শুরু করতে চান পরিণীতি। দিল্লিতে সেই মতোই চলছে অনুষ্ঠানের প্রস্তুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন