Parineeti Chopra-Raghav Chadha Wedding Update

দিল্লিতে বাগ্‌দান সেরে রাজস্থানে বিয়ের তোড়জোড়, প্রীতিভোজের আয়োজন কোথায় করছেন পরিণীতি?

মাস খানেক আগে দিল্লিতে বাগ্‌দান সেরেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। চলতি বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুগল। আপাতত বিয়ের আয়োজনে ব্যস্ত দু’জনেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ০৯:৫১
Share:

পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। গত ১৩ মে ধুমধাম করে পরিণীতি বাগ্‌দান সেরেছেন আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘবের সঙ্গে। দিল্লির কপূরথলা হাউসে ব্যক্তিগত পরিসরে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। সেখানে উপস্থিত ছিলেন পরিণীতির দিদি প্রিয়ঙ্কা চোপড়া জোনাসও। বাগ্‌দানের পর চলতি বছরের শেষের দিকেই রাঘবের সঙ্গে চার হাত এক হতে চলেছে বলিউড অভিনেত্রীর। তার তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে। আপাতত বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত যুগল। সব প্রস্তুতি ব্যক্তিগত ভাবে দেখাশোনা করছেন পরিণীতি ও রাঘব দু’জনেই। বিয়ের পরে কী পরিকল্পনা যুগলের? রাঘব দিল্লির বাসিন্দা, পরিণীতি মুম্বইয়ের। কোথায় রিসেপশন পার্টির আয়োজন করছেন তাঁরা?

Advertisement

শোনা যাচ্ছে, চলতি বছরের অক্টোবর মাসে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি এবং রাঘব। রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদ বা হোটেলে সাত পাক ঘোরার পর একটি বা দু’টি নয়, তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে যুগলের। দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তাঁর বেশির ভাগ আত্মীয়, পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন। খবর, ইতিমধ্যেই গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনু চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন পরিণীতির মা-বাবা। সঙ্গে ছিলেন রাঘবের মা-বাবাও। দিল্লি ছাড়াও মুম্বইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। পরিণীতি পেশায় যে হেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিক ভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে প্রীতিভোজের আসর। তা ছাড়াও শোনা যাচ্ছে, চণ্ডীগড়ে আয়োজিত হতে চলেছে আরও একটি রিসেপশন পার্টি।

গত মাসের একদম শেষের দিকে স্বর্ণমন্দিরে গিয়েছিলেন পরিণীতি ও রাঘব। সেখানে গিয়ে লঙ্গরে সেবাকাজও করেছিলেন যুগল। নিজেদের হাতে খাবার বেড়ে দেওয়া থেকে শুরু করে বাসন মাজা— তারকাসুলভ জৌলুস থেকে বেরিয়ে অত্যন্ত সহজ ভাবে সাধারণ মানুষের সঙ্গে মিশে গিয়েছিলেন তাঁরা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন