নায়িকা খেলোয়াড় যুগলবন্দি

জল্পনার শুরু টুইটার থেকে। সম্প্রতি সেখানে ক্রিকেটার হার্দিক পাণ্ড্যের সঙ্গে প্রকাশ্যে প্রেমালাপ করতে দেখা যায় পরিণীতিকে।

Advertisement
শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭ ০৯:১০
Share:

ফাইল চিত্র।

পরিণীতির যেমন গুণমুগ্ধের অভাব নেই, তেমনই তাঁর প্রেমের তালিকাও বেশ লম্বা। অভিনেতা থেকে শুরু করে সহকারী পরিচালক— পরিণীতি বিভিন্ন সময়ে মজেছেন বহুজনের প্রেমে। তবু যখন সম্প্রতি প্রকাশ্যে এসেছিল নায়িকার সঙ্গে এক ক্রিকেটারের প্রেমালাপ, রীতিমতো গুঞ্জন শুরু হয়েছিল বলিউডে। শর্মিলা ঠাকুর, সঙ্গীতা বিজলানি থেকে শুরু করে অনুষ্কার মতোই পরিণীতিও কি হচ্ছেন একই পথের শরিক?

Advertisement

জল্পনার শুরু টুইটার থেকে। সম্প্রতি সেখানে ক্রিকেটার হার্দিক পাণ্ড্যের সঙ্গে প্রকাশ্যে প্রেমালাপ করতে দেখা যায় পরিণীতিকে। নায়িকা টুইটারে একটি সুন্দর ছবি পোস্ট করেছিলেন। নানা গাছগাছালি ঘেরা ফেন্স, তার সামনেই রাখা একটি সাইকেল! সঙ্গে লিখেছিলেন, ‘সবচেয়ে সুন্দর মানুষের সঙ্গে পারফেক্ট ট্রিপ-এর কথা’। আর তার পরেই ‘লভ ইজ ইন দি এয়ার’! টুইটের জবাবে হার্দিক চটপট বলেন, ‘আমি কি গেস করতে পারি? আমার মনে হয়, এটা বলিউড আর ক্রিকেটের দ্বিতীয় লিঙ্ক’! আর এতেই বাড়ে ধোঁয়াশা। এই কমেন্ট পড়েই যখন গোটা বিনোদনক্ষেত্রে শুরু হয়েছে ফিসফিস, পরিণীতি আবার ঘি ঢালেন প্রত্যুত্তরে। বলেন, ‘হয়তো। আবার হয়তো বা নয়! আমার মনে হয়, এ নিয়ে যা বলার সব ছবিতেই বলে দিয়েছি।’

পরিণীতি-হার্দিকের কথোপকথন নিয়ে যখন চলছে চুলচেরা বিশ্লেষণ, সমস্ত জল্পনা আর প্রত্যাশায় জল ঢালে একটি পত্রিকা। জানা যায়, নায়িকা-খেলোয়াড়ের এই কথোপকথন নাকি আদতে একটি মোবাইল সংস্থার ‘মার্কেটিং গিমিক’ আর ‘পাবলিসিটি স্টান্ট’!

Advertisement

‘মেরি পেয়ারি বিন্দু’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পরে হার্দিকের সঙ্গে লিঙ্ক আপ যে পরিণীতিকে আবার খবরে এনেছে, সে বিষয়ে মোটেও সন্দেহ নেই। তবে ভাল খবর আছে আর একটিও। সম্প্রতি পরিণীতি হয়েছেন ‘ফ্রেন্ড অফ অস্ট্রেলিয়া’-র (এফওএ) প্রথম ভারতীয় মহিলা ব্র্যান্ড অ্যাম্বাসাডর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন