Parineeti Chopra Raghav Chadha

আপ সাংসদকে বিয়ে, তবে কি বলিউডের পাট চুকিয়ে লোকসভা নির্বাচনে রাজনীতিতে নামবেন পরিণীতি

পরিণীতির বলিউড কেরিয়ার যে দুরন্ত গতিতে এগোচ্ছে তেমনটা নয়। বিয়ে করেছেন রাজনীতিবিদকে। এ বার কি লোকসভা নির্বাচনের আগে রাজনীতির ময়দানে দেখা যাবে অভিনেত্রীকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৮:২৮
Share:

রাঘবকে বিয়ে করেই কি রাজনীতির দিকে ঝোঁক বাড়ছে পরিণীতির! ছবি: সংগৃহীত।

তাঁদের বিয়ের বয়স মোটে দু’মাস। তার আগে প্রায় বছর দুয়েকে একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া। যদিও প্রকাশ্যে সে কথা জানান দেননি। মূলত বিদেশে একসঙ্গে সময় কাটাতেন তাঁরা। আপ নেতা রাঘবের সঙ্গে বলিউড অভিনেত্রী পরিণীতির দেখা হয় পঞ্জাবে। সেখানে আপ পার্টির তরফে ভোট প্রচারের দায়িত্বে ছিলেন রাঘব, অন্য দিকে ইমতিয়াজ় আলির ছবি ‘চমকিলা’র শুটিং করতে যান নায়িকা। ছবির সেটে দেখা। সেখান থেকে আলাপ গড়ায় প্রেমে। শেষমেশ বলিনায়িকা পরিণীতির মন জয় করেন রাজনীতিবিদ রাঘব। এমনিতেই পরিণীতির বলিউড কেরিয়ার যে দুরন্ত গতিতে এগোচ্ছে তেমনটা নয়। এ বার কি তবে রাজনীতিতে পা দেবেন অভিনেত্রী?

Advertisement

স্বামী সাংসদ তবে কি বলিউডের পাট চুকিয়ে এ বার রাজনীতিই পরিণীতির ভবিষ্যৎ হতে চলেছে! সম্প্রতি এক অনুষ্ঠানে এমনই এক প্রশ্ন রাখা হয় পরিণীতির সামনে? জবাবে নায়িকা বলেন, ‘‘আপনাদের সকলকে আমাদের এই সফল বিয়ের একটি গোপন সত্যি জানাতে চাই। আমার স্বামী যেমন বলিউডের কিছুই জানেন না, আমিও তেমনই আমি রাজনীতি নিয়ে কিছুই জানি না। তাই আমার মনে হয় না, আপনারা আমায় কখনও রাজনীতিতে যোগ দিতে দেখবেন। যদিও আমাদের দু’জনের জীবনই রয়েছে জনগণের সামনেই। আমরা দু’জনই মানুষের থেকে প্রচুর ভালোবাসা পাই। আর সত্যি বলতে কি, সঠিক মানুষের সঙ্গে থাকলে বিবাহিত জীবনের মতো সুন্দর আর কিছুই হয় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন