Entertainment News

কোয়ালা কোলে ছবি পোস্ট করে ট্রোলড হলেন পরিণীতি

স্বাভাবিক ভাবে এ প্রশ্ন মনে জাগতেই পারে যে, একটি ছোট্ট প্রাণীকে কোলে নিয়ে ছবি তুলেও সমালোচিত হতে হয়? পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ছবির নীচের কমেন্টগুলো দেখলেই তার উত্তর মেলে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭ ১৪:১৮
Share:

এই ছবি পোস্ট করে সমালোচিত নায়িকা। ছবি: পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সম্প্রতি অস্ট্রেলীয় টুরিজমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হয়ে ব্রিসবেনে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। পিআর-দের ডাকে সাড়া দিয়ে আপাতত অস্ট্রেলিয়া সফরে রয়েছেন অভিনেত্রী। দ্বীপ দেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর ছবিও পোস্ট করে চলেছেন অভিনেত্রী। তাঁর ইনস্টা অ্যালবামে একটি ছোট্ট কোয়ালাকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন পরিণীতি। এ বার সেই ছবি পোস্ট করে ট্রোলিং-এর শিকার বলি অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, ‘রাজ কপূরের বায়োপিক হলে ইন্ডাস্ট্রির অনেকেই আঘাত পাবেন’

আরও পড়ুন, জর্ডন সফর নিয়ে ট্রোলিংয়ের উত্তরে কী বললেন প্রিয়ঙ্কা

Advertisement

হ্যাঁ, স্বাভাবিক ভাবে এ প্রশ্ন মনে জাগতেই পারে যে, একটি ছোট্ট প্রাণীকে কোলে নিয়ে ছবি তুলেও সমালোচিত হতে হয়? পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ছবির নীচের কমেন্টগুলো দেখলেই তার উত্তর মেলে।

🐨

🐨

নায়িকার ‘লিপ পাউট’ করা ছবিতে, তাঁকে নাকি কোয়ালার মতোই দেখাচ্ছে বলে মন্তব্য এক ব্যক্তির। আবার কারও নজর পড়েছে, কোয়ালার পায়ের দিকে। সেটি পরিণীতির বুকের ওপর থাকায় এক জনের মন্তব্য, ‘‘কী লাকি কোয়ালা।...’’। এক জন তো সরাসরি পরিণীতিকে লিখেছেন, ‘‘আপনি আগে অনেক সুন্দর ছিলেন।’’

গত বছরও নিজের ফিটনেস প্রোগ্রামের কথা জানিয়ে ছবি পোস্ট করে ‘বডি শেমিং’-এর শিকার হন পরিণীতি। তবে সে বার সমালোচকদের উপযুক্ত জবাব দিতেও ছাড়েননি। যদিও কোয়ালা কোলে ছবির সমালোচনা নিয়ে এখনও মুখ খোলেননি বলি ডিভা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন