Payal Ghosh

‘আমাকে ধর্ষণ করেছে অনুরাগ কাশ্যপ’! বাঙালি অভিনেত্রী পায়েল

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ বাঙালি অভিনেত্রী পায়েলের। তুলনা টানলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৭:০৩
Share:

অনুরাগ কাশ্যপকে নিয়ে চাঞ্চল্যকর পোস্ট অভিনেত্রী পায়েলের। ছবি: সংগৃহীত।

বঙ্গতনয়া অভিনেত্রী পায়েল ঘোষ পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আগেই এনেছিলেন। তবে এ বার বলিউডের এই বিখ্যাত পরিচালকের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ এনেছেন যে, সকলেই নড়চ়়ড়ে বসেন। পায়েল নিজের ইনস্টাগ্রাম পাতায় লেখেন, অনুরাগ কাশ্যপ তাঁকে তিন বার ধর্ষণের চেষ্টা করেছেন।

Advertisement

পায়েলের কথায়, ‘‘দক্ষিণে দু’জন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালকের সঙ্গে কাজ করেছি, তবু কেউ ছুঁয়ে দেখারও চেষ্টা করেননি। উল্টো দিকে, অনুরাগ কাশ্যপ কাজ না করেই ধর্ষণ করেছে আমাকে। আমার সঙ্গে দেখা করার তৃতীয় দিনেই আমাকে ধর্ষণ করে। তা হলে বলুন, কেন আমি দক্ষিণী ইন্ডাস্ট্রির সুনাম করব না।’’

পায়েল বছর দুয়েক আগে টুইটে নিজের নাম ছাড়াও অনুরাগের শিকারে এনেছেন রিচা চড্ডা, মাহি গিল, হুমা কুরেশির মতো নাম। যদিও ওই তিন বলি অভিনেত্রীর মধ্যে প্রত্যেকেই এই ঘটনায় অনুরাগেরই পক্ষ নিয়েছেন। তিন জনেই একই সুরে বলেছেন, অনুরাগের কাছ থেকে কোনও রকম খারাপ ব্যবহার তাঁরা পাননি। এ বছর বছর দুয়েক কেটে যাওয়ার পর ফের সরব পায়েল। যদিও দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে হাতে লেখা ছোট্ট একটি অসমাপ্ত সুইসাইড নোটের ছবি পোস্ট করেন পায়েল। পাশাপাশি প্রশ্ন করেন, আচমকা মৃত্যু হলে দায়ী থাকবেন কে? অনেকেরই দাবি এই মুহূর্তে অবসাদের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সেই কারণেই কি অসংলগ্ন পোস্ট!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন