John Abraham

আবার একসঙ্গে?

আবার নিজের প্রযোজিত ছবির সুবাদেই অভিনেতা জনেরও নতুন ইনিংস দেখা গিয়েছে বলিউডে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৪৪
Share:

তেরো বছর পর আবার একসঙ্গে অভিষেক এবং জন

তেরো বছর পরে আবার একসঙ্গে দেখা যাবে জন আব্রাহাম ও অভিষেক বচ্চনকে। একটি সুপারহিট মালয়ালম ছবির হিন্দি রিমেকে দেখা যাবে এই জুটিকে। গত মার্চ মাসে পৃথ্বীরাজ ও বিজু মেনন অভিনীত ‘আয়াপ্পানুম কোশিয়াম’ ছবিটির স্বত্ব কিনে নেন জন। তখনই ছবিটির প্রযোজনা করবেন বলে স্থির করেছিলেন। করোনার জন্য ছবির কাজ এগোনো সম্ভব হয়নি। এ বার এই ছবির কাজ শুরু করবেন তিনি।

Advertisement

প্রযোজক হিসেবে অন্য ধরনের কনটেন্টই নির্বাচন করেন জন। আবার নিজের প্রযোজিত ছবির সুবাদেই অভিনেতা জনেরও নতুন ইনিংস দেখা গিয়েছে বলিউডে। পুরনো বন্ধুকে সঙ্গে নিয়ে তাঁর ছবি কতটা আলাদা হবে, তা দেখতে আগ্রহী ইন্ডাস্ট্রি। অন্য দিকে অভিষেকও এখন চেনা ইমেজ ভাঙছেন। ছবির চিত্রনাট্য নিয়ে কথাবার্তা চলছে অভিষেকের সঙ্গে। চুক্তিপত্র এখনও সই করেননি তিনি।

‘দোস্তানা টু’ ছবিতেও কাজ করার কথা ছিল এই জুটির। কিন্তু চিত্রনাট্যে সমস্যা হওয়ায় সেই পরিকল্পনা বাতিল হয়ে যায়। তার পর থেকেই জন-অভিষেক একসঙ্গে অভিনয় করার মতো একটি গল্প খুঁজছিলেন। মালয়ালম এই ছবিতে দু’জনের চরিত্রই সমান গুরুত্বপূর্ণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন