Entertainment News

চলতি সপ্তাহেই ‘ফাগুন বউ’-এ নতুন মোড়?

গল্পের টান এবং অভিনয়ের গুণে এই ধারাবাহিক আপাতত দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে। সাপ্তাহিক টিআরপি-র ইঙ্গিতও সেদিকেই। এ বার নাকি ‘ফাগুন বউ’-তে আসতে চলেছে নতুন মোড়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ মে ২০১৮ ১৭:০৭
Share:

‘ফাগুন বউ’-এর প্রোমের একটি অংশ।

বিক্রম চট্টোপাধ্যায় এবং ঐন্দ্রিলা সেন। এক সময়ে টেলিভিশনের হিট জুটি ফের ফিরেছে টিভির পর্দায়। সৌজন্যে ধারাবাহিক ‘ফাগুন বউ’।

Advertisement

গল্পের টান এবং অভিনয়ের গুণে এই ধারাবাহিক আপাতত দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে। সাপ্তাহিক টিআরপি-র ইঙ্গিতও সেদিকেই। এ বার নাকি ‘ফাগুন বউ’-তে আসতে চলেছে নতুন মোড়।

আসলে গল্প অনুযায়ী, বিক্রম অর্থাত্ ‘ফাগুন বউ’-এর রোদ্দুর ভালবাসে মহুল অর্থাত্ ঐন্দ্রিলাকে। কিন্তু ঐন্দ্রিলা সে ভালবাসা স্বীকার করেনি। আবার তারই খুড়তুতো বোন মহুয়ার সঙ্গে বিয়ে ঠিক হয়েছে রোদ্দুরের। পরিস্থিতি বিচার করে মহুয়াকে সব সত্যি কথা জানায় রোদ্দুর।

Advertisement

এ বার মহুয়ার সঙ্গেই কি রোদ্দুরের বিয়ে হবে? নাকি মহুলকে নিজের জীবনে পাবেন তিনি? এই সাসপেন্সের মধ্যেই নাকি চলতি সপ্তাহে নতুন মোড় নেবে ধারাবাহিক। অন্তত চ্যানেল কর্তৃপক্ষের তেমনই দাবি।

আরও পড়ুন, ‘রঙ্গিনী’-কে চেনেন? জীবন খুঁজে নিয়ে জীবনে বাঁচে এই মেয়ে…

কিন্তু নতুন কোন মোড়ে পৌঁছবে ‘ফাগুন বউ’? না! তা নিয়ে মুখ খুলতে নারাজ সকলেই। কারণ গল্পের সাসপেন্স ধরে রাখতে কী কী হতে চলেছে তা এখনই শেয়ার করতে চান না কলাকুশলীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন