Aishwarya Rai

Aishwarya Rai Bachchan: সত্যিই কি আবার মা হচ্ছেন ঐশ্বর্যা? ‘কান’ থেকে ফিরতেই ফের কানাকানি!

ফের মা হচ্ছেন ঐশ্বর্যা, বেশ কিছু দিন ধরেই এমন জল্পনা বলিপাড়ায়। সে চর্চা কি ফের নতুন করে উস্কে দিলেন বচ্চন-বধূ নিজেই?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১২:২৯
Share:

ফের চর্চায় ঐশ্বর্যা রাই বচ্চন।

গত কয়েক মাস ধরেই দফায় দফায় জল্পনা। ফের নাকি মা হতে চলেছেন ঐশ্বর্যা রাই বচ্চন! সে খবরে অবশ্য সিলমোহরও দিতে পারেননি কেউই। এ বার ‘কান’-এ যেতেই নতুন করে কানাঘুষো শুরু রাই-সুন্দরীকে নিয়ে। সে চর্চা নিজেই উস্কে দিলেন বচ্চন পরিবারের বউমা।

Advertisement

বরাবরই ‘কান’-এ সকলের নজরে থাকে ঐশ্বর্যার সাজ। প্রতি বছরই তাতে নিত্যনতুন চমক নিয়ে হাজির হন অভিনেত্রী। কোনও বার নজরকাড়া গাউনে, কখনও বেগুনি লিপস্টিকে, কখনও বা গয়নার কায়দায় রীতিমতো চর্চায় থাকেন রাই-সুন্দরী। তাতেই যেন এ বারে ছন্দপতন! ফ্যাশন-সচেতন অনুরাগীদের চোখে কেমন যেন অদ্ভুত ঠেকেছে ঐশ্বর্যার সাজ। আর তাতেই ফের নতুন করে জল্পনার সূত্রপাত।

Advertisement

‘কান’ থেকে ফিরলেন সপরিবার ঐশ্বর্যা।

রেড কার্পেটে রাই-সুন্দরীকে দেখে অনেকেই বলছিলেন, ঐশ্বর্যা দ্বিতীয় বার মা হতে চলেছেন। আর তাতে ঢাকাচাপা দিতেই এ বার এমন বেখাপ্পা সাজ! সেই কানাকানি আরও বাড়ল ‘কান’ থেকে ফিরতেই।

স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যার সঙ্গে সোমবার রাতেই মুম্বইয়ে পৌঁছেছেন ঐশ্বর্যা। ঢিলেঢালা কালো টপ, তার উপরে প্রায় আলখাল্লার ধাঁচে লম্বা ঝুলের জ্যাকেট। পাপারাৎজিদের ক্যামেরায় সেই ছবি ছড়াতেই মন্তব্যের বন্যা। কেউ লিখছেন, ‘এ তো অন্তঃসত্ত্বাই মনে হচ্ছে ঐশ্বর্যা’কে!’ কারও আবার রসিকতা, ‘ভারতে কি আজকাল বেশি ঠান্ডা পড়ছে? বচ্চনদের দেখে মনে হচ্ছে বরফ পড়ছে দেশে!’কিন্তু যা রটছে, তা কি ঘটছেও? জবাব দেবে কে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন