Entertainment News

‘মেয়েদের ভার্জিনিটি নিয়ে পুরুষরা চিন্তিত নন’, বিস্ফোরক অভিনেত্রী

মেয়েদের ভার্জিনিটি নিয়ে আধুনিক পুরুষরা নাকি একেবারেই চিন্তিত নন, এটা নিয়ে একমাত্র মাথা ঘামায় সমাজ— এমনটাই মনে করেন অভিনেত্রী পিয়া বাজপেয়ী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৭ ১৪:২২
Share:

মেয়েদের ভার্জিনিটি নিয়ে আধুনিক পুরুষরা নাকি একেবারেই চিন্তিত নন, এটা নিয়ে একমাত্র মাথা ঘামায় সমাজ— এমনটাই মনে করেন অভিনেত্রী পিয়া বাজপেয়ী।

Advertisement

আরও পড়ুন, ‘মেনস্ট্রুয়েশান নিয়ে মেয়েদের লজ্জা পেতে হবে কেন?’

গত বছর শর্ট ফিল্ম ‘দ্য ভার্জিন’ পিয়াকে জনপ্রিয়তা দিয়েছিল। আসন্ন ছবি ‘মির্জা জুলিয়েট’-এ তিনি রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। সম্প্রতি সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাত্কারে পিয়া বলেছেন, ‘‘মেয়েদের ভার্জিনিটি নিয়ে আধুনিক পুরুষরা না ভাবলেও সমাজের ভাবনা রয়েছে। সে কারণেই অনেক ছোট শহরে ভার্জিনিটি ফিরে পাওয়ার জন্য অপারেশন করান মহিলারা। আমার ছবি দ্য ভার্জিনেও এই বিষয়টা রয়েছে।’’

Advertisement

আরও পড়ুন, বাবার জন্যই সলমনের সঙ্গে সম্পর্ক ভেঙেছিল ঐশ্বর্যার?

পিয়া মনে করেন, এখনকার দিনে বিয়ের আগে বেশির ভাগ ছেলেমেয়েরই কোনও না কোনও সম্পর্ক থাকে। স্বাভাবিক ভাবেই সেখানে শারীরিক সম্পর্ক হয়। পরে যখন সেই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়ে অন্য কোথাও মেয়েটি বিয়ে করে তখন ভার্জিনিটি ফেরানোর অপারেশন করিয়ে নেয় অনেকেই। কারণ সমাজে এখনও এটা নিয়ে ট্যাবু রয়েছে। পিয়া বলছেন, ‘‘এক জন মেয়ে হিসেবে আমি এটা একেবারেই সমর্থন করি না।’’

‘মির্জা জুলিয়েট’-এর একটি দৃশ্যে পিয়া ও দর্শন।

‘নেপোটিজম’-এর সমস্যারও মুখোমুখি হয়েছেন তিনি। তবে তাঁর মতে, ট্যালেন্ট থাকলে তার জোরে টিকে থাকা যায় ইন্ডাস্ট্রিতে। রাজেশ রাম সিংহ পরিচালিত ‘মির্জা জুলিয়েট’ ছবিতে দর্শন কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। তাঁর চরিত্রের নাম জুলিয়েট। ছোট থেকে ভাই-দাদাদের সঙ্গে বড় হয়েছে মেয়েটি। কখনও প্রেমে পড়েনি সে। জানে না, যৌনজীবনের মানে কী? পিয়া বললেন, ‘‘জুলিয়েটের চরিত্রটা খুব অন্যরকম।’’ সব কিছু ঠিক থাকলে আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন