salman khan

Salman Khan: সলমনকে হুমকিতেও কি মুসে ওয়ালার খুনিদের হাত? গ্যাংস্টারের শাগরেদকে জিজ্ঞাসাবাদ পুলিশের

সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডের পরে গ্যাংস্টারদের একাধিক কীর্তি সামনে আসছে। ইতিমধ্যেই হুমকি চিঠি পেয়েছেন সলমন খান ও তাঁর বাবা সেলিম খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৫:০৬
Share:

সিধুর পর গ্যাংস্টারের লক্ষ্য সলমন?

সদ্য প্রাণনাশের হুমকি চিঠি পেয়েছেন বলিউড অভিনেতা সলমন খান এবং তাঁর বাবা সেলিম খান। মুম্বইয়ের বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ড এলাকায় প্রাতর্ভ্রমণে বেরিয়ে চমকে গিয়েছিলেন চিত্রনাট্যকার সেলিম। অভিযোগ, রবিবার সকালে তাঁর বিশ্রামের জায়গায় রাখা ছিল সেই উড়ো চিঠি। পঞ্জাবের সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডে আঙুল উঠেছে গ্যাংস্টারদের দিকে। প্রশ্ন উঠছে, এ বার কি সলমন-সেলিমও তাদের ‘টার্গেট’?

Advertisement

বৃহস্পতিবার পুলিশের তদন্তকারী দল পৌঁছে যায় পুনেতে। সেখানে হাজতে থাকা সিদ্ধেশ হিরামন কাম্বলে ওরফে মহাকালকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডে সদ্য গ্রেফতার হওয়া সেই মহাকাল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের শাগরেদ বলে জানা গিয়েছে। সলমন-সেলিমদের হুমকি চিঠি পাঠানোয় তাদের দলেরই হাত আছে কি না খতিয়ে দেখছে পুলিশ।

মুসে ওয়ালার মৃত্যুর পর থেকেই সামনে আসছে গ্যাংস্টারদের কীর্তিকলাপ। শোনা যাচ্ছে, বহু দিন ধরেই তাদের হুমকি আসছে একাধিক বলিউড তারকার কাছে। সলমনকে আগেই নিশানা করেছিল গ্যাংস্টারেরা। কৃষ্ণসার হরিণ মামলা চলাকালীন আদালতের বাইরে দাঁড়িয়ে এই গ্যাংস্টার লরেন্সই হুমকি দেয়, সলমন খানকে জোধপুরেই খুন করব! পঞ্জাবে তরুণ গায়ক সিধু মুসে ওয়ালার হত্যাতেও নাম জড়িয়েছে লরেন্সেরই। অভিযুক্ত কাম্বলেকে বুধবার গ্রেফতার করে পুনে গ্রামীণ পুলিশ।

Advertisement

অন্য দিকে খুনের হুমকি পাওয়ার পরে সলমন ও সেলিমের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে বান্দ্রা থানার পুলিশ। বর্ষীয়ান চিত্রনাট্যকার এবং ‘ভাইজান’-এর জবানবন্দিও রেকর্ড করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন