Pooja Bedi

Pooja Bedi: টিকায় ভরসা রাখেননি, করোনা আক্রান্ত পূজা বেদী

নিজের শরীরের রোগপ্রতিরোধ ক্ষমতার প্রতি বিশ্বাস রেখে টিকা না নেওয়ার সিদ্ধান্ত নেন পূজা। ইনস্টাগ্রামে ভিডিয়ো করে সে কথা জানালেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১১:০৮
Share:

করোনা আক্রান্ত পূজা বেদী

কোভিড আক্রান্ত অভিনেত্রী পূজা বেদী। কিন্তু করোনার একটি প্রতিষেধকও নেননি তিনি। নিজের শরীরের রোগপ্রতিরোধ ক্ষমতার প্রতি বিশ্বাস রেখে এই সিদ্ধান্ত নিয়েছিলেন পূজা। ইনস্টাগ্রামে ভিডিয়ো করে সে কথা জানালেন ‘যো জিতা উওহি সিকন্দর’-এর অভিনেত্রী।

Advertisement

ভিডিয়োয় তিনি জানালেন, অ্যালার্জির কারণে সর্দি-কাশিতে ভুগছেন বলে প্রাথমিকভাবে মনে হয়েছিল পূজার। কিন্তু জ্বর আসার পর তিনি করোনা পরীক্ষা করাতে যান। তার পরেই পরীক্ষার ফলাফল ইতিবাচক আসে। পূজার প্রেমিক এবং পরিচারিকাও করোনা আক্রান্ত হয়েছেন। পূজা জানালেন, সব রকম নিয়মবিধি মেনে চলছেন তিনি।

কিন্তু পূজা আগে করোনার প্রতিষেধক নেননি। ভবিষ্যতেও নেবেন না। সে কথা জানিয়ে যদিও অন্যকে প্রভাবিত করতে চাননি তিনি। নিজের অনুরাগীদের উদ্দেশে লিখলেন, ‘আমার ক্ষেত্রে আমি নিজের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার প্রতি বিশ্বাস রাখতে চাই। তোমাদের ক্ষেত্রে যেটা ঠিক, তোমরা সেটিই করো। যে যার নিজের মতো চলো।’

Advertisement

শ্রুতি শেঠ, নফিসা আলি সোধি, সচিন শ্রফের মতো একাধিক বলি তারকা পূজার দ্রুত আরোগ্যের কামনা করেছেন ভিডিয়োর মন্তব্য বাক্সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন