সলমন বিতর্কে এই বললেন পূজা বেদী! ছিঃ!

সুলতান ছবির শুটিং নিয়ে সলমনের ‘ধর্ষিতা’ মন্তব্যে আশ্বর্যজনক ভাবে সলমনের পাশে দাঁড়ালেন অভিনেত্রী পূজা বেদী। তাঁর মতে সলমনের এই মন্তব্যে ভুল কিছুই নেই। বরং অনেকেই অতিরিক্ত প্রতিক্রিয়া জানাচ্ছেন।

Advertisement
শেষ আপডেট: ২৩ জুন ২০১৬ ১৯:৪১
Share:

সুলতান ছবির শুটিং নিয়ে সলমনের ‘ধর্ষিতা’ মন্তব্যে আশ্বর্যজনক ভাবে সলমনের পাশে দাঁড়ালেন অভিনেত্রী পূজা বেদী। তাঁর মতে সলমনের এই মন্তব্যে ভুল কিছুই নেই। বরং অনেকেই অতিরিক্ত প্রতিক্রিয়া জানাচ্ছেন। অন্যদিকে, সলমনের তীব্র নিন্দা করেছেন কঙ্গনা রনাওয়াত।

Advertisement

এই প্রসঙ্গে নিজের বক্তব্য জানাতে গিয়ে পূজা প্রথম টুইটে লেখেন, ‘‘এই বিতর্ক কি সত্যিই যুক্তিযুক্ত? যদি আমি বলি হাতির মতো মোটা তাহলেও কি আমার বিরুদ্ধে মামলা দায়ের হবে? ভারত কি একটু অধিক রক্ষণশীল হয়ে পড়ছে না?’’

এর পরের টুইটে সরাসরি সলমনকে সমর্থন করে পূজা লেখেন, ‘‘সলমন ধর্ষিতা কথাটা ব্যবহার করে শারীরিক ও মানসিক ভাবে বিপর্যয়ের কথাই বোঝাতে চেয়েছেন। এর মধ্যে ভুল কী রয়েছে?’’

Advertisement

পূজার টুইটের পরই বিতর্ক ও নিন্দার ঝড় ওঠে টুইটারে। কিন্তু তাতেও দমে যাননি পূজা। বরং আরও আগ্রাসী হয়ে তিনি লিখতে থাকেন, মানছি এটা সেরা উদাহরণ নয়। কিন্তি ধর্ষণ যদি সত্যিই সবচেয়ে ভয়াবহ অভিজ্ঞতা হয়ে থাকে তাহলে সলমন ভুল কী বলেছেন? এমনকী এর পরের টুইটে এই বিতর্ক ও প্রতিবাদকে পূজা রাজনৈতিক লাভ ও মিডিয়ার টিআরপি বাড়ানোর উপায় বলতেও থামেননি।

তবে পূজার টুইটের প্রতিবাদে সাধারণ ইউজাররা সরব হলেও কোনও সেলিব্রিটিকেই দেখা যায়নি প্রতিবাদ জানাতে। এমনকী, সলমনের মন্তব্যের পর ৪৮ ঘণ্টা কেটে গেলেও এখনও পর্যন্ত কোনও বলি সেলেবই মুখ খোলেননি এ ব্যাপারে। আশ্চর্যজনক ভাবে চুপ থেকেছেন অনুপম খের, ঋষি কপূরের মতো ব্যক্তিত্বেরাও। এর আগে বেশ কিছু বিতর্কিত প্রসঙ্গে সোচ্চার হতে দেখা গিয়েছে যাদের। তবে কি এ ক্ষেত্রে বিতর্কের কেন্দ্রের মানুষটা সলমন খান বলেই এত নীরব বলিউড? এক মাত্র সরাসরি সলমনের মন্তব্যের নিন্দা করেছেন কঙ্গনা রনাওয়াত।

অন্য দিকে এ দিন বিমান বন্দরে সাংবাদিকদের প্রশ্নও এড়িয়ে যান সলমন। উনি ক্ষমা চাইবেন কিনা জানতে চাওয়া হলে শুধু মুচকি হেসে চলে যান তিনি।

দেখুন সেই ভিডিও

আরও পড়ুন: মহিলা সাংবাদিকের সামনেই প্রস্রাব করেছিলেন সলমন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন