Siya Kakkar

গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী ষোড়শী টিকটক তারকা

মাঝ রাতে এমন কী ঘটল যে ভোর হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারল না সিয়া? উত্তর খুঁজছে তার লক্ষ লক্ষ ভক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২০ ১২:৩০
Share:

সিয়া কক্কর। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সুশান্তের মতোই নিজের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন সোশ্যাল দুনিয়ার জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। সুশান্তের মতো সিয়াও নাকি অবসাদে ভুগছিল।

Advertisement

সিয়ার মৃত্যুর খবর পেয়ে হতভম্ব তার ম্যানেজার অর্জুন সারিন। তাঁর দাবি, ‘‘ভালই কাজ করছিল সিয়া। বৃহস্পতিবার রাতেও আমার সঙ্গে কথা বলল। নতুন কিছু কাজ নিয়ে আলোচনাও হল। লকডাউনে বাড়িতে বসেই কাজ করে যাচ্ছিল। হাত ফাঁকা ছিল এমনটাও নয়। গলা শুনে এক বারও মনে হয়নি, সিয়া অবসাদে ভুগছে।’’

তা হলে? এই প্রশ্নেরই উত্তর খুঁজছে তাঁর ভক্তরা।

Advertisement

আরও পড়ুন: সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ জুলাইয়ে অনলাইনে রিলিজ

আরও পড়ুন: করোনা-কৃপায় কি সিরিয়ালের গল্পে বড়সড় টুইস্ট?

সিয়ার খবর প্রথম প্রকাশ্যে আনেন ভাইরাল ভবানী। তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, প্রীত বিহারে নিজের বাড়িতে বৃহস্পতিবার রাতে আত্মহত্যা করেছে সিয়া। তার পরেই ভবানীর আকুল আর্তি, ‘‘বলিউডের প্রতি অনুরোধ, কেউ যদি অবসাদে ভোগেন, দয়া করে মুখ খুলুন। এ ভাবে নিজেকে শেষ করে বলিউডকে নিঃস্ব করে দেবেন না।’’

গত রাত পর্যন্ত সিয়ার অনুরাগী সংখ্যা ছিল ১০ লাখেরও বেশি। রাতে ম্যানেজার অর্জুনের সঙ্গে নতুন গানের প্রোজেক্ট নিয়ে যখন কথা হয় সিয়ার, তখনও নাকি তাঁর গলায় ছিল খুশির আমেজ। মাঝ রাতে এমন কী ঘটল যে ভোর হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারল না সিয়া? উত্তর খুঁজছে তার লক্ষ লক্ষ ভক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন