ফিরে আসছে ‘লক্ষ্মীছানা’

সপ্তাহে এক দিন নয়। মেগা সিরিয়ালের মতো এ বার পাঁচদিন। খবর দিচ্ছেন সুমনা দাশগুপ্তটেলিভিশনের পর্দায় আবার আসছে লক্ষ্মীছানারা। সঙ্গে সুজন মুখোপাধ্যায় ওরফে নীল। ১৪ নভেম্বর থেকে ‘আকাশ আট’ চ্যানেলে শুরু হচ্ছে বাচ্চাদের এই টক শো। তবে এ বার শুধু রবিবার নয়। সোম থেকে শুক্র বিকেল পাঁচটা বাজলেই ছোটরা পেয়ে যাবে ‘লক্ষ্মীছানা’-কে।

Advertisement
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৬ ২৩:৫৯
Share:

‘লক্ষ্মীছানা’র সেটে নীল

টেলিভিশনের পর্দায় আবার আসছে লক্ষ্মীছানারা। সঙ্গে সুজন মুখোপাধ্যায় ওরফে নীল। ১৪ নভেম্বর থেকে ‘আকাশ আট’ চ্যানেলে শুরু হচ্ছে বাচ্চাদের এই টক শো। তবে এ বার শুধু রবিবার নয়। সোম থেকে শুক্র বিকেল পাঁচটা বাজলেই ছোটরা পেয়ে যাবে ‘লক্ষ্মীছানা’-কে।

Advertisement

২০০২-২০১২ টানা দশ বছর এই শো ছিল অত্যন্ত জনপ্রিয়। এ বারও শো-টা হিট হবে বলে আশাবাদী নীল। কিন্তু সিনেমা, থিয়েটার, কল শো-এর মাঝে হঠাৎ কেন ‘লক্ষ্মীছানা’য় ফিরলেন? ‘‘সারা দেশের টেলিভিশনের কথা মাথায় রেখেই বলছি ‘লক্ষ্মীছানা’-র মতো শো আজও হয়নি। ডিরেক্টর নিজেও ভাবতে পারেননি শো-টা এত জনপ্রিয় হবে। তা ছাড়া ‘লক্ষ্মীছানা’র প্রতি আমার আলাদা প্রেম আছে। ওরা যখন আমাকেই প্রস্তাব দিল, না বলার কথা ভাবতে পারিনি,’’ বলছিলেন নীল।

‘লক্ষ্মীছানা’-র সঞ্চালক হিসেবে নীলকে কেন আবার বাছলেন? কী বলছে চ্যানেল কর্তৃপক্ষ? ‘‘আগের বার টানা দশ বছর উনি অ্যাঙ্করিং করেছিলেন। আজও লোকে এই শো-য়ের কথা মনে রেখেছে। সে জন্য আমরা ওকেই নিলাম,’’ চ্যানেলের তরফে বললেন ইশিতা সুরানা।

Advertisement

আই প্যা়ড, ভিডিও গেমস ছে়ড়ে খুদেরা কি আবার টিভির সামনে বসতে চলেছে? আগামী শিশুদিবস থেকেই তার উত্তর মিলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন