porimoni

Pori Moni: জেলমুক্তির পরেই ছবিতে অভিনয়ের ডাক! এ বার গিয়াস উদ্দিন সেলিমের ছবিতে পরীমণি

আগের মতোই ব্যস্ত হয়ে উঠছেন বাংলাদেশের তারকা নায়িকা পরীমণি

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৭
Share:

স্বাধীনতা সংগ্রামী ‘প্রীতিলতা ওয়াদ্দেদার’-এর পর আগামী দিনে পর্দায় তাঁকে দেখা যাবে ‘রাবেয়া’ রূপে।

আগের মতোই ব্যস্ত হয়ে উঠছেন বাংলাদেশের তারকা নায়িকা পরীমণি। স্বাধীনতা সংগ্রামী ‘প্রীতিলতা ওয়াদ্দেদার’-এর পর আগামী দিনে পর্দায় তাঁকে দেখা যাবে ‘রাবেয়া’ রূপে। শুক্রবার রাতে পরীমণি ফেসবুকে সেই ছবি পোস্ট করেছেন। ছবিতে ফুলের তোড়ার সঙ্গে ছবির চিত্রনাট্যের খাতা রাখা। সেই খাতার মলাটে লেখা, প্রখ্যাত সাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে ‘গুনিন’ বানাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম। পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্যকারও তিনিই। প্রযোজনায় সে দেশের একটি ওয়েব প্ল্যাটফর্ম।

অনুরাগীদের সুখবর জানানোর সঙ্গে সঙ্গে অভিনেত্রী সে দেশের সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, ‘‘শুক্রবার সন্ধ্যায় পরিচালকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। জেল থেকে মুক্তি পাওয়ার দিনেই এই ছবিতে অভিনয়ের প্রস্তাব পাই। মন ভাল করতে সে দিন এটিই ছিল সেরা উপহার। আশা, অন্যান্য ছবির মতো এই কাজটিও ভাল হবে।’’ আশাবাদী পরিচালকও। তাঁর দাবি, তিনি পরীমণিকে ‘রাবেয়া’ চরিত্রের জন্য পেয়ে খুবই খুশি। প্রসঙ্গত, পরীমণি ছাড়াও ‘গুনিন’-এ অভিনয় করবেন ইরেশ জাকির, মোস্তাফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ। সবার সঙ্গেই আনুষ্ঠানিক চুক্তি হয়ে গিয়েছে, জানিয়েছেন গিয়াস উদ্দিন সেলিম। শ্যুট শুরু হবে অক্টোবরে।

Advertisement

প্রখ্যাত সাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে ‘গুনিন’ বানাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম।

আরও পড়ুন:
আরও পড়ুন:

খবর, এর আগে পরিচালক ‘রাবেয়া’ হিসেবে বেছেছিলেন বাংলাদেশের আর এক স্বনামধন্য অভিনেত্রী নুসরত ফারিয়াকে। তিনি সময় দিতে না পারায় গিয়াস উদ্দিন যোগাযোগ করেন পরীমণির সঙ্গে। কিছু দিন আগেই পরীমণিকে দেখা গিয়েছে তাঁর আগামী ছবি ‘প্রীতিলতা’-র পরিচালক রাশিদ পলাশের জন্মদিনের পার্টিতে। টিমের বাকি সদস্যরাও এ দিন উপস্থিত ছিলেন। সবাইকে সঙ্গে নিয়ে এ দিন রাশিদ জন্মদিনের কেক কাটেন। তাঁর পাশে দাঁড়িয়ে ছবির নায়িকা। চিত্রনাট্যকার গোলাম রাব্বানি পরে সংবাদমাধ্যমে জানিয়েছেন, আগামী মাসে পরীমণির জন্মদিনের পর ছবির শ্যুট ফের শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন