Pori Moni

ইদে স্বামী শরিফুলের থেকে কত টাকা সেলামি পেলেন পরীমণি? জানলে বিস্মিত হবেন

সদ্য কলকাতা ঘুরে গেলেন পরীমণি। কলকাতা থেকে ইদের উপহার কিনেছেন ছেলে স্বামীর জন্য, তবে নিজে কী পেলেন স্বামীর থেকে, জানালেন অভিনেত্রী?

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ২০:৫৬
Share:

ইদে স্বামীর কাছ থেকে পাওয়া পরীমণির উপহার। ছবি: সংগৃহীত।

বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণি। এ বছরের ইদটা তাঁর কাছে অন্য বারের তুলনায় অনেকটা আলাদা। কারণ এ বার যে তাঁর সঙ্গে রয়েছে তাঁর ছেলে। বয়স তার মাত্র ৮ মাস। নাম রাজ্য। সম্প্রতি ছেলেকে নিয়ে কলকাতায় আসেন অভিনেত্রী। উপলক্ষ ছিল আনন্দবাজার অনলাইনের বছরের বেস্ট অনুষ্ঠান। ইদের দিন সকালে কলকাতায় থেকে ঢাকায় যান তিনি। ছেলের প্রথম ইদ বলে কথা। তাই কলকাতা থেকে প্রচুর জামাকাপড় কিনে নিয়ে যান অভিনেত্রী। ছোট্ট রাজ্য বাবা-মায়ের থেকে যেমন উপহার পেয়েছেন, তেমনই আত্মীয়স্বজনদের কাছ থেকে এসেছে উপহার। তবে তা বলে নিজে সেলামি (ইদের উপহার) নিতে ভোলেননি পরীমণি।

Advertisement

স্বামী শরিফুল রাজের কাছ থেকে প্রায় লাখ টাকার সেলামি পেয়েছেন তিনি। যদিও সেটা তিনি রাজের কাছ থেকে একপ্রকার আদায় করেছেন বলেই জানান। যদিও ইদের আগেই সেই টাকা পেয়েছিলেন তিনি। আর সেলামির সেই টাকায় কলকাতায় নিজের পছন্দের সাজসজ্জার জিনিস কিনেছেন বলেই জানান। কিন্তু স্বামীকে কী দিলেন তিনি? ঢাকার এক সংবাদমাধ্যমকে তিনি জানান, স্বামীর শরিফুল পড়তে পছন্দ করেন, লেখালিখির শখ রয়েছে তাঁর। তাই কলকাতা থেকে রাজের জন্য কলম, সিনেমার বই ও ডায়েরি নিয়ে গিয়েছেন। শুধু তা-ই নয়, রাজের জন্য ইদের দিন দুপুরে জমিয়ে গরুর মাংস ও ভুনা খিচুড়িও রান্না করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন