Pori Moni Separation

রাজের সঙ্গে বিচ্ছেদ হতেই জীবনে শান্তি ফিরে পেয়েছেন পরীমণি, কী জানালেন নায়িকা?

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে রাজ্যের সব দায়িত্ব নিয়েছেন পরীমণি। এ বার জানালেন, শান্তি ফিরে পেয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ২০:২৯
Share:

(বাঁ দিকে) শরিফুল রাজ। পরীমণি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন রাজ এবং পরীমণি। রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগও তোলেন নায়িকা। তবে সে সব অভিযোগ মানতে রাজি নন রাজ। যদিও নায়িকার বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত মেনে নিয়েছেন রাজ। বিচ্ছেদের পর ছেলে রাজ্যের সব দায়িত্ব নিয়েছেন পরীমণি। এ বার নিজের সমাজমাধ্যমের পাতায় জানালেন, শান্তি ফিরে পেয়েছেন তিনি।

Advertisement

২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। দুই পরিবারের উপস্থিতিতে ১০১ টাকা দেন মোহরে। ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হয় তাঁদের। ১০ মাসের মাথায় ছেলে রাজ্যের জন্ম। তার পর থেকেই অশান্তির সূত্রপাত। এই মুহূর্তে তাঁদের মা-ছেলের সংসার। প্রতি দিন মা হিসাবে নিজেকে আবিষ্কার করছেন তিনি। ছেলে রাজ্যই তাঁর জীবনের শান্তি। রাজের সঙ্গে ঘর বাঁধার আগে আরও চারটি বিয়ের সম্পর্ক ছিল নায়িকার। তবে শরিফুলের সঙ্গে বিবাহবিচ্ছেদ পর আর কোনও সংসারের বন্ধনে নিজেকে জড়াতে চান না তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানান, তাঁর জীবনে স্বামী, প্রেমিক আর এ সবের কোনও জায়গা নেই। ছেলের রাজ্যেই তাঁর সবটা জুড়ে। তাই রাজ্যের জন্য আজ সে শক্তিশালী।

তিনি নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমার শান্তি। একজন মা হিসাবে আমি অনেক কিছু পেয়েছি। আজ বুঝতে পারি, নিজেকে যতটা শক্তিশালী ভাবতাম তাঁর থেকেও আমি অনেক বেশি কঠোর। তাঁর থেকে বেশি জেদি। আমি যে এতটা কারুর জন্য ভাবতে পারি, সেটা এত দিন বুঝিইনি। জীবনে যে এত খুশি হওয়া যায় এটা আমি স্বপ্নেও কল্পনা করতে পারিনি। শুকরিয়া খোদা।”

Advertisement

কিছু দিন আগেই তাঁর ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি রিলিজ় করেছে। এর পর বেশ কয়েকটি ছবিতে সই করেছেন নায়িকা। সন্তান জন্মের পর ওজন বৃদ্ধি পায় তাঁর। এখন সেই ওজন ঝড়িয়ে নতুন ভাবে বড় পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন পরীমণি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন