Pori Moni

বছরের শুরুতেই পরীমণির বিছানায় রক্তের দাগ! কী হয়েছে নায়িকার?

বছর শেষের দিনই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন পরীমণি। বছরের শুরুতেই পরীমণির বিছানাভর্তি রক্তের দাগ!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১১:৩৩
Share:

বছর শুরুতেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ, চাঞ্চল্যকর ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। সংগৃহীত।

শনিবারই পরীমণি বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি স্বামী শরিফুল রাজের বাড়ি ছেড়ে চলে এসেছেন। এ বার অভিনেত্রী এমন এক ছবি প্রকাশ্যে এনেছেন, যাতে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বিছানাভর্তি রক্তের দাগ। কোলবালিশ, চাদর— সর্বত্র রক্তের ছোপ।

Advertisement

পরীমণির বিছানা জুড়ে ছড়িয়ে-ছিটিয়ে রক্তের দাগ ছবি সৌজন্যে-ফেসবুক

রাজের বাড়ি ছেড়ে চলে আসার কয়েক ঘণ্টার মধ্যে এই ছবি প্রকাশ্যে এনে জল্পনা উস্কে দিয়েছেন পরীমণি। নিজের জীবন নিয়ে কোনও দিনই খুব বেশি লুকোছাপা করেননি। বরং উল্টোটাই করেছেন তিনি। পঞ্চম বারের জন্য অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সংসার পাতেন ২০২২-এর গোড়ায়। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন সেই সংসারে। যদিও দিন কয়েক আগেও বিশ্বকাপের সময় স্বামীর সঙ্গে একাধিক ছবি দিয়েছিলেন। কিন্তু ক’দিন কাটতে না কাটতেই কী এমন হল যে, এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী!

পরীমণি নিজের সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট দিয়ে শরিফুলের সঙ্গে সম্পর্ক ছেদের কথা জানান। অভিনেত্রী লেখেন, ‘‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও একটা অসুস্থ সম্পর্ক থেকে মুক্ত করলাম। জীবনে সুস্থ ভাবে বেঁচে থাকার তুলনায় জরুরি আর কিছু নেই।’’ ছেলে রাজ্যকে নিয়ে স্বামীর ঘর ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি। এখন কেন এমন ছবি আর বিচ্ছেদ-ঘোষণার পোস্ট, তা নিয়ে কৌতূহল বাড়ছে। তবে পরিমণি তাঁর সমাজমাধ্যমে নিজেই জানিয়েছেন, সব প্রশ্নের উত্তর দেবেন তিনি, সাংবাদিক সম্মেলন করেই সবটা খোলসা করবেন শীঘ্রই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন