Pori Moni On Father's Day

পিতৃদিবসে বিশেষ বার্তা পরীমণির, নাম না করেই করলেন কটাক্ষ! অভিনেত্রীর নিশানায় কে?

কয়েক সপ্তাহ ধরেই পরীমণি ও রাজের দাম্পত্য নিয়ে চর্চা শুরু হয়েছে ও পার বাংলায়। পিতৃদিবসে অভিনেত্রীর বিশেষ পোস্টে উল্লিখিত ‘লুজ়ার’ কে? অনুরাগী মহলে শুরু হয়েছে জল্পনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১১:৫৮
Share:

অভিনেত্রী পরীমণি। ছবি : সংগৃহীত।

১৮ জুন আন্তর্জাতিক পিতৃদিবস। রবিবার ভোরে সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন পরীমণি। সেই পোস্টে কোনও অজ্ঞাত ব্যক্তিকে ‘লুজার’ হিসেবে উল্লেখ করেছেন অভিনেত্রী। কিন্তু অভিনেত্রী তাঁর পোস্টে কারও নাম নেননি। ফলে গুঞ্জন আরও জোরালো হয়েছে।

Advertisement

পরীমণি ও রাজের একমাত্র সন্তান রাজ্য। সদ্য ১০ মাস পূর্ণ করল এই খুদে। তবে তার মধ্যেই রাজ-পরীমণির দাম্পত্যে ফাটলের খবরে মুখরিত দুই বাংলা। প্রায় বিচ্ছেদের পর্যায় চলে গিয়েছে তাঁদের সম্পর্ক। তবু ছেলের জন্মদিন উপলক্ষে ১০ তারিখ ফের এক হন তাঁরা। কিন্তু ছেলের জন্মদিন উদ্‌যাপনের পরেই বাড়ি ছাড়েন রাজ। তার পর পিতৃদিবসে একটি দীর্ঘ পোস্ট দেন অভিনেত্রী। সেখানেই লেখেন, ‘‘এই যে তোমার বাবাকে নিয়ে তুমি সুন্দর কোনও স্মৃতি খুঁজে পাচ্ছ না শেয়ার করার মতন, তেমনি একদিন তোমাকে নিয়েও তোমার ছেলের কোনো স্মৃতি থাকবে না!’’ এরই সঙ্গে পরীমণি লেখেন, ‘‘অবশ্য তোমার তো তোমার মায়ের সঙ্গেই নেই সে সব। যত আবার বান্ধবীদের সঙ্গে আছে! লুজ়ার।’’ নায়িকার হওয়ার আগে অল্প বয়সেই মা-বাবাকে হারান পরীমণি। সেই প্রসঙ্গে টেনে অভিনেত্রী শেষে লিখেছেন, ‘‘মা-বাবা নেই এই কষ্ট ঢের ভাল এমন থাকার থেকে। যাই ঘুম দিই, ছেলের গলা জড়িয়ে।’’ নেটাগরিকদের একাংশের মতে, নাম না করেই পরীমণি কটাক্ষ করেছেন তাঁর স্বামী শরিফুল রাজকে। যদিও শরিফুল এখনও বিষয়টি নিয়ে কোনও কথা বলেননি।

২৯ মে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস হয়। যদিও কিছু ক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়। তবে ওই ভিডিয়ো ও ছবি কে পোস্ট করেছেন, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। কিন্তু তার পর থেকেই পরী-রাজের সম্পর্কের অবনতি ঘটে। পরিস্থিতি এতই জটিল হয়ে যায় যে, বাড়ি এবং স্ত্রী-পুত্রকে ছেড়ে আলাদা থাকা শুরু করেন রাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন