Raj Kundra

Porn Case: আপাতত জেলেই ঠাঁই রাজের, গ্রেফতারের বিরুদ্ধে চ্যালেঞ্জ খারিজ বম্বে হাইকোর্টে

রাজের আইনজীবী জানিয়েছিলেন, তাঁর মক্কেলের গ্রেফতার আইনসম্মত নয় এবং সুবিচারের জন্য তাঁরা উচ্চ আদালতে আবেদন করবেন। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১৩:২৫
Share:

রাজ কুন্দ্রা

আপাতত জেলেই থাকছেন রাজ কুন্দ্রা। পর্ন-কাণ্ডে তাঁর গ্রেফতারির বিরুদ্ধে চ্যালেঞ্জ জানিয়েছিলেন রাজ এবং তাঁর সহকারী রায়ান থর্প। শনিবার তাঁদের সেই আবেদন খারিজ করল বম্বে হাইকোর্ট।

Advertisement

ম্যাজিস্ট্রেট আদালত রাজ ও রায়ানের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল। সেই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতে গিয়েছিলেন রাজের আইনজীবী। গত মাসের শেষের দিকে রাজ কুন্দ্রার আইনজীবী সুভাষ যাদব জানিয়েছিলেন, তাঁর মক্কেলের গ্রেফতার আইনসম্মত নয় এবং সুবিচারের জন্য তাঁরা উচ্চ আদালতে আবেদন করবেন। সেই মতোই উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিলেন রাজের আইনজীবী। তিনি জানিয়েছিলেন, রাজ এবং অন্যদের বিরুদ্ধে মহারাষ্ট্র পুলিশ চার হাজার পৃষ্ঠার চার্জশিট দিলেও কোথাও প্রমাণ করতে পারেনি যে রাজের ভিডিয়োগুলি পর্নোগ্রাফি ছিল। বাকি যে সব ধারায় রাজের নামে অভিযোগ দায়ের করা হয়েছে, সেগুলি জামিনযোগ্য। তাঁর আরও দাবি, রাজকে নিয়ম মেনে নোটিস না দিয়েই গ্রেফতার করা হয়েছে।

বম্বে হাইকোর্ট জানিয়েছে, সমস্ত নিয়ম মেনেই নির্দেশ দিয়েছে ম্যাজিস্ট্রেট কোর্ট। তাই এখনই এই বিষয়ে হস্তক্ষেপ করতে রাজি নয় উচ্চ আদালত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন