Shehnaaz Gill

Shehnaaz Gill: খেলনা হাতে সিদ্ধার্থ-প্রেমিকা, দিলজিৎ-শেহনাজের আগামী ছবির পোস্টার মুক্তি পেল

২২ দিন পর শেহনাজ গিলের চেহারা দেখতে পেলেন তাঁর অনুরাগীরা। তাঁর প্রয়াত প্রেমিক সিদ্ধার্থ শুক্লর সৎকারে তাঁকে শেষ দেখা গিয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৯
Share:

শেহনাজ গিল এবং সিদ্ধার্থ শুক্ল

২২ দিন পর শেহনাজ গিলের চেহারা দেখতে পেলেন তাঁর অনুরাগীরা। তাঁর প্রয়াত প্রেমিক সিদ্ধার্থ শুক্লর সৎকারে তাঁকে শেষ দেখা গিয়েছিল। তাঁর মৃত্যুর ২৩ দিন পর শেহনাজের আগামী ছবির পোস্টার মুক্তি পেল। দিলজিৎ দোশাঞ্ঝের সঙ্গে একই পর্দায় দেখা যাবে তাঁকে। পঞ্জাবি ছবিটির নাম ‘হঁসলা রাখ’। ছবিটির প্রথম ঝলক প্রকাশ্যে আসবে আগামী সোমবার। ছবি মুক্তির তারিখ ১৫ অক্টোবর।

Advertisement

পোস্টারে দেখা যাচ্ছে, দিলজিৎ মাঝখানে দাঁড়িয়ে। তাঁর দু’পাশে দুই নায়িকা শেহনাজ এবং সোনম বাজওয়া। দিলজিত এক হাতে এক শিশুকে ধরে রয়েছেন। কিন্তু লক্ষ্য করলে দেখা যাবে, তার হাতে যে শুয়ে রয়েছে, সে মানুষ নয়, একটি পুতুল। অন্য হাতে দুধ খাওয়ার বোতল, যা তিনি নিজের মুখে রেখেছেন। শেহনাজের দু’হাতে খেলনা এবং তোয়ালে। সোনম একটি খেলনা এবং শিশুদের খাবার ধরে রয়েছেন। দিলজিতের সামনে রাখা প্যারাম্বুলেটর।

দিন কয়েক আগেই ছবির প্রযোজক জানিয়েছিলেন, শেহনাজের সুস্থ হওয়া পর্যন্ত অপেক্ষা করছেন তাঁরা। একটি গানের শ্যুটিং বাকি রয়েছে। তিনি মানসিক ভাবে সুস্থ হলে বাকি কাজ সারা হবে। সিদ্ধার্থের প্রেমিকার সহযোগীর সঙ্গে যোগাযোগ রেখেছেন প্রযোজক। শেহনাজের সম্পর্কে সমস্ত তথ্য সহযোগীর কাছ থেকেই পাচ্ছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন