Sidharth Shukla

Shehnaaz Gill: সিদ্ধার্থের মৃত্যুর পর চিকিৎসা চলছে শেহনাজের? জানালেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী

সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁদের অনেক সহকর্মীই শেহনাজের সঙ্গে দেখা করেছেন। শেহনাজ যে মানসিক ভাবে কতট বিধ্বস্ত, সে কথাও একাধিক বার জানিয়েছেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৫:২২
Share:

শেহনাজ গিল।

সিদ্ধার্থ শুক্লর মৃত্যু ভেঙে দিয়েছে শেহনাজ গিলকে। প্রেমিকের মৃত্যুর খবর শোনার পরেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। শোনা যাচ্ছে, সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে। ফলে তাঁর চিকিৎসার প্রয়োজন পড়েছে।

সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁদের অনেক সহকর্মীই শেহনাজের সঙ্গে দেখা করেছেন। শেহনাজ যে মানসিক ভাবে কতট বিধ্বস্ত, সে কথাও একাধিক বার জানিয়েছেন তাঁরা। এ বার এ বিষয়ে মুখ খুললেন ‘বিগ বস’-এর চতুর্দশ পর্যায়ের প্রতিযোগী অভিনেতা অভিনব শুক্ল। তিনি জানিয়েছেন, তাঁর স্ত্রী রুবিনা দিলায়েক শেহনাজের সঙ্গে দেখা করেছেন। আপাতত সুস্থ আছেন শেহনাজ। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি।

Advertisement

সিদ্ধার্থের মৃত্যুর পর রাহুল মহাজন দেখা করেছিলেন শেহনাজের সঙ্গে। তিনি বলেন, “শেহনাজ একেবারে ফ্যাকাসে হয়ে গিয়েছে। মনে হচ্ছে কোনও ঝড় যেন ওর সব কিছু ধুয়েমুছে দিয়ে গিয়েছে।” সিদ্ধার্থের শেষকৃত্যেও শেহনাজকে মাটিতে লুটিয়ে পড়ে কাঁদতে দেখা গিয়েছিল। ২ সেপ্টেম্বরের (সে দিনই সিদ্ধার্থ মারা যান) পর থেকে নেটমাধ্যমে শেহনাজ আর কোনও পোস্ট করেননি। শেহনাজ এবং সিদ্ধার্থের পরিবার যাতে এই কঠিন সময় কাটিয়ে উঠতে পারে, আপাতত সেই প্রার্থনাই করছেন অভিনব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন