Prabhas

প্রভাসের বিয়ে চাইছে পরিবার কিন্তু, অনুষ্কার সঙ্গে প্রেমে বাধা পাচ্ছেন ‘বাহুবলী’ তারকা!

বিয়ে করুন প্রভাস-অনুষ্কা, চাইছে তাঁদের পরিবার, কিন্তু অন্তরায় কোথায়?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৭:১০
Share:

অনুষ্কা- প্রভাস। ছবি: সংগৃহীত।

২০০৯ সালে ‘বিল্লা’ ছবির সেটে দেখা দু’জনের। সেই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করেন প্রভাস ও অনুষ্কা। তার পরে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। এক সময় তাঁদের প্রেমের জোর গুঞ্জন শোনা যেত দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। পর্দার সামনে হোক কিংবা পর্দার পিছনে, তাঁদের রসায়ন চোখে পড়ার মতো। তার পর ‘বাহুবলী’ ছবিতে তাঁদের অনবদ্য যুগলবন্দি দেখে অনুরাগী বার বার চাইছেন জুটি বাঁধুন প্রভাস-অনুষ্কা। শুধু অনুরাগীরাই নয়, এ বার তাঁদের বিয়ে দেখতে চাইছে দুই তারকার পরিবারও। কিন্তু সম্ভব হচ্ছে না কিছুতেই। প্রভাস-অনুষ্কার সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়াচ্ছেন কে?

Advertisement

৪৩ এ পা দিয়েছেন প্রভাস। তাঁর পরিবারের লোকেরা চাইছেন এ বার থিতু হোন তিনি। সংসার করুন প্রভাস। পাত্রী হিসাবে অনুষ্কাকে বেশ পছন্দ প্রভাসের পরিবারের। কিন্তু অনুষ্কাকে বিয়ে করতে প্রস্তুত নন প্রভাস। যদিও মাঝে বার কয়েক কৃতি শ্যাননের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে তার বিশেষ সত্যতা নেই। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের দাবি, এই মুহূর্তে কোনও সম্পর্কেই নেই তিনি। অনুষ্কা তাঁর ভাল বন্ধু। একে অপরের ঘনিষ্ঠ তাঁরা। তবে এই সম্পর্কের এক ধাপ উত্তরণ নিয়ে এখনই ভাবতে চাইছেন না তাঁরা।

দু’জনেই এত ব্যস্ত বেশির ভাগ সময় তাঁদের কাটে শুটিং সেটে। ব্যক্তিগত জীবনে নাকি সময় কুলিয়ে উঠতে পারছেন না পর্দার এই হিট জুটি। যদিও সদ্য সমাজমাধ্যমের পাতায় তাঁদের বিয়ের ছবি ছড়িয়ে পড়ে। তবে তা মোটেও সত্য নয়। অনুরাগীরা গুগ্‌ল এআইয়ের সাহায্য নিয়ে তাঁদের বিয়ের ছবি বানান। কবে প্রভাস বিয়ে করবেন এই নিয়ে বিস্তর জল্পনা চলছে। তবে কোথায় বিয়ে করবেন, তা ঠিক করে রেখেছেন অভিনেতা। যে দিনই বিয়ে করুন না কেন, তিরুপতির মন্দিরেই বিয়ে করবেন, ইচ্ছে প্রভাসের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন