Tollywood

মাইকেল মধুসূদনের জন্মদিনে উপেন্দ্রকিশোরের ছবি! ট্রোল হলেন প্রসেনজিৎ

ছবির স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অভিনেতার অফিশিয়াল প্রোফাইলে এমন ভুল চোখে পড়বে, সেটা আশা করেননি নেটাগরিকরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১৯:৩৭
Share:

প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় ও তাঁর ফেসবুক পোস্ট গ্রাফিক- শৌভিক দেবনাথ

মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাজ্ঞাপন করতে গিয়ে গোলমাল করে ফেলল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘ডিজিটাল টিম’। ফের ট্রোলের শিকার টলিউডের সুপারস্টার।

Advertisement

মাইকেল মধুসূদনকে শ্রদ্ধা জানিয়ে একটি পোস্ট করা হয়েছিল প্রসেনজিতের অফিশিয়াল ফেসবুক হ্যান্ডেল থেকে। কিন্তু যে ছবিটি পোস্ট করা হয়েছিল, তা আদতে মাইকেল মধুসূদন নন, সাহিত্যিক উপেন্দ্রকিশোর রায়চৌধুরীর। ছবির স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অভিনেতার অফিশিয়াল প্রোফাইলে এমন ভুল চোখে পড়বে, সেটা আশা করেননি নেটাগরিকরা।

এই ঘটনার খানিক বাদেই সেই পোস্টটি উড়িয়ে দেওয়া হয়। বদলে একটি সংশোধিত পোস্ট করা হয়। একই ভাবে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করা হয় বটে। কিন্তু ছবিটা বদলে দিয়ে মাইকেল মধুসূদন দত্তের ছবি দেওয়া হয় পোস্টের নীচে। ক্যাপশনের শেষে ছোট করে লেখা হয়, ‘আগের ভুলটার জন্য ডিজিটাল টিম অত্যন্ত ক্ষমাপ্রার্থী।’

Advertisement

কিন্তু তার পরেও ট্রোল করতে ছাড়েননি নেটাগরিকরা। কেউ বললেন, অভিনেতা এর আগে এত ভুল করেছেন যে, এই ভুলটা ক্ষমা করে দেওয়া হল। কারওর দাবি, ‘ভুল সংশোধনের বিষয়টা ইংরেজিতে লেখা কেন? মাইকেল মধুসূদনের ছবি পোস্ট করছে এমন লোক বাংলায় একটা ভুল সংশোধনের বিবৃতিও লিখতে জানে না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন