আত্মহত্যার প্ররোচনায় অভিযুক্ত প্রত্যুষার প্রেমিক

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের প্রেমিক রাহুল রাজ সিংহের বিরুদ্ধে। মঙ্গলবার মুম্বই পুলিশ এই মর্মে রাহুলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৬ ০৩:১২
Share:

প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের প্রেমিক রাহুল রাজ সিংহের বিরুদ্ধে। মঙ্গলবার মুম্বই পুলিশ এই মর্মে রাহুলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। প্ররোচনা ছাড়াও, রাহুলের বিরুদ্ধে ভীতিপ্রদর্শন ও ইচ্ছাকৃত আঘাত করার অভিযোগও আনা হয়েছে। বাঙ্গুরনগর থানায় প্রত্যুষার মায়ের জানানো অভিযোগের ভিত্তিতেই পুলিশ এই পদক্ষেপ করে বলে জানিয়েছে।

Advertisement

গত ১ এপ্রিল গোরেগাঁওয়ের ফ্ল্যাটে প্রত্যুষার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার পর থেকেই রাহুল-প্রত্যুষার টালমাটাল সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুরা।

পুলিশের প্রাথমিক অনুমান, সেই সম্পর্ক থেকেই তৈরি অবসাদের কারণে প্রত্যুষা আত্মহত্যার সিদ্ধান্ত নেন। এ ছাড়া আর্থিক সমস্যার দিকটাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

প্রত্যুষার বন্ধুদের দাবি, রাহুলের অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্ক নিয়ে সন্দেহ দানা বেধেছিল প্রত্যুষার মনে। আগামী ১৪ এপ্রিল তাদের বিয়ের কথা থাকলেও দু’জনের সম্পর্ক নিয়ে টানাপড়েন বরাবরই ছিল বলে প্রত্যুষার বন্ধুদের কাছ থেকে জেনেছে পুলিশ। ইতিমধ্যেই পুলিশ প্রত্যুষার ঘনিষ্ঠ বন্ধু, পরিবার, প্রতিবেশী ও পরিচারকের সঙ্গে কথা বলেছে। যদিও মঙ্গলবার যে দশ বন্ধু পুলিশের কাছে বয়ান দিয়েছেন, তাঁদের নাম প্রকাশ করা হয়নি। আপাতত প্রত্যুষার ভিসেরা রিপোর্টের অপেক্ষায় পুলিশ।

গত রবিবার বুকে ব্যথা নিয়ে কান্দিভলীর একটি হাসপাতালে ভর্তি হন রাহুল। সোমবার তাঁকে জেনারেল ওয়ার্ডে সরানো হয়। রাহুলের আইনজীবী নীরজ গুপ্ত জানান, ‘‘রাহুল এখনও পুরোপুরি সুস্থ নন। আতঙ্ক কাটেনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন