Pratyusha Pal

Pratyusha Pal: ধর্ষণের হুমকিতে প্রাক্তন প্রেমিক ফারহানের নাম, প্রত্যুষার আর্তিতে সাড়া দেননি অভিনেতা

যে ব্যক্তি তাঁকে ধর্ষণের হুমকি পাঠাচ্ছে, সে এমন কথাও বলেছে, ‘ফারহানকে সুযোগ দিলি, আমাকে সুযোগ দিতে কী হয়?’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ১৭:৫৯
Share:

ফারহান ইমরোজ এবং প্রত্যুষা পাল

প্রাক্তন প্রেমিকের নাম নিয়ে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। তা সত্ত্বেও সেই প্রেমিকের কাছ থেকে কোনও সাহায্য পাননি বলে জানালেন ২১ বছরের অভিনেত্রী প্রত্যুষা পাল। অভিনেতা ফারহান ইমরোজের সঙ্গে গত এক বছর ধরে যোগাযোগের চেষ্টা করেছেন তিনি। কিন্তু কোনও সাড়া না পেয়ে ক্ষুব্ধ নায়িকা।

Advertisement

২০১৭ সাল থেকে ২০১৮ পর্যন্ত ফারহান ইমরোজের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রত্যুষার। ‘তবু মনে রেখো’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করার পরে তাঁদের জুটি নিয়ে মাতামাতি হত দর্শকের মধ্যে। তাঁরাও নিজেদের প্রেম কোনও দিন লুকিয়ে রাখতেন না। কিন্তু এক বছর পরে ফারহান সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে যান।

আনন্দবাজার অনলাইনকে প্রত্যুষা জানালেন, যে ব্যক্তি তাঁকে ধর্ষণের হুমকি পাঠাচ্ছে, সে এমন কথাও বলেছে, ‘ফারহানকে সুযোগ দিলি, আমাকে সুযোগ দিতে কী হয়?’ অথবা ‘ফারহান তো তোকে ছে়ড়ে চলে গিয়েছে’, ‘ফারহান প্রমাণ করে দিল যে তোর মত মেয়েকে বিয়ে করা যায় না’-- এই ভাবে তাঁদের পুরনো সম্পর্ক নিয়ে কুৎসিত মন্তব্য করে চলেছে সেই ব্যক্তি।

Advertisement

প্রাক্তন যুগল প্রত্যুষা এবং ফারহান

এই প্রসঙ্গে অভিনেত্রীর মনে হয়ে‌ছে, সেই ব্যক্তি যেন তাঁদের সম্পর্কের পরিণতি নিয়ে খুশি। ‘‘ফারহান আমাকে বিয়ে করেনি, বা যে কোনও কারণেই হোক, আমার সঙ্গে থাকতে চায়নি দেখে খুব সন্তুষ্ট যেন সে। এই মনোভাব নিয়ে একাধিক মেসেজ করেছে আমাকে।’’ বললেন প্রত্যুষা।

মানসিক ভাবে বিধ্বস্ত প্রত্যুষার কথায়, ‘‘গত এক বছরে মনে হয়েছে, ফারহানকে জানাই। ওর কাছে সাহায্য চাই। এই ব্যাপারে এক জন পুরুষের সাহায্য দরকার, এ রকম কথা মনে হত। কিন্তু ফারহান কোনও সাড়া দেয়নি। এখন হাল ছেড়ে দিয়েছি। এখন মনে হয়, যা করার নিজেই করব। কারওর সাহায্য দরকার নেই আমার।’’

২০২০ সালের শুরু থেকে ধর্ষণের হুমকি পাচ্ছেন অভিনেত্রী প্রত্যুষা পাল। ‘তবু মনে রেখো’ খ্যাত নায়িকা সদ্য অভিযোগ দায়ের করতে পেরেছেন সেই ব্যক্তির বিরুদ্ধে। কিন্তু তাঁর অভিযোগ, গত এক বছর ধরে লালবাজারের সাইবার সেল দফতর থেকে বার বার ফিরে আসতে হয়েছে তাঁকে। রবিবার সকালে আনন্দবাজার অনলাইনকে তিনি জানালেন, অভিযোগ নিয়েছে এ বার। কিন্তু এখনও কোনও তদন্ত শুরু হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন