Entertainment News

মধুর ভান্ডারকরকে খুনের ষড়যন্ত্রে তিন বছরের জেল মডেল প্রীতি জৈনের

পরিচালক মধুর ভান্ডারকরকে খুনের ষড়যন্ত্র করার জন্য দোষী সাব্যস্ত হলেন মডেল প্রীতি জৈন। মুম্বইয়ের নগর দায়রা আদালত শুক্রবার প্রীতির সাজা ঘোষণা করেছে। তাঁর তিন বছরের জেল ও ১০ হাজার টাকা জরিমানার নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৭ ১৫:১৭
Share:

পরিচালক মধুর ভান্ডারকরকে খুনের ষড়যন্ত্র করার জন্য দোষী সাব্যস্ত হলেন মডেল প্রীতি জৈন। মুম্বইয়ের নগর দায়রা আদালত শুক্রবার প্রীতির সাজা ঘোষণা করেছে। তাঁর তিন বছরের জেল ও ১০ হাজার টাকা জরিমানার নির্দেশ দিয়েছে আদালত। একই সঙ্গে প্রীতির দুই সহকারী নরেশ পরদেশী এবং শিবরাম দাসকে প্রীতিকে ওই ষড়যন্ত্রে সাহায্য করার দায়ে তিন বছরের জেলের নির্দেশ দিয়েছে আদালত। এ দিন রায় ঘোষণার পরেই আদালতে শাস্তি স্থগিতের আবেদন জানিয়েছেন প্রীতি।

Advertisement

আরও পড়ুন, নাম না করে সুনীলকে ধন্যবাদ দিলেন কপিল!

২০০৪ নাগাদ মধুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন প্রীতি। অভিযোগ, তার বছর খানেক পরে ২০০৫-এ মধুরকে খুন করার জন্য এক ব্যক্তিকে ৭৫ হাজার টাকা দিয়েছিলেন প্রীতি। কিন্তু কাজটা না হওয়ায় তিনি নাকি তাঁর দেওয়া টাকা ফেরত চেয়েছিলেন। সূত্র মারফত এরপর বিষয়টি পুলিশের নজরে আসে। ২০০৫ এর ১০ সেপ্টেম্বর ওই ব্যক্তিকে জি়জ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। ওই দিনই তাকে গ্রেফতার করে মামলা দায়ের করে পুলিশ। সে সময় গ্রেফতার হন প্রীতিও। পরে অবশ্য তিনি জামিনে মুক্তি পান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন